ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাবার মৃত্যুশোকে ক্রিকেট থেকে বিরতিতে ওকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ১, ২০২৪
বাবার মৃত্যুশোকে ক্রিকেট থেকে বিরতিতে ওকস

বাবার মৃত্যুর শোক এখনও কাটাতে পারেননি ক্রিস ওকস। কাউন্টির এই মৌসুমে এখনও মাঠে নামেননি তিনি।

ক্রিকেটে ফেরার সম্ভাবনাও তেমন নেই। বর্তমানে পরিবারের সঙ্গে সময় কাটানো ইংলিশ এই পেসার জানিয়েছেন, সময় হলেই ফিরবেন তিনি।  

গত ১১ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টিতে দেখা যায় ওকসকে। এরপর আর মাঠে দেখা যায়নি তাকে। কেন নেই, এর কারণও জানা যায়নি। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে এবার খোলাসা করলেন এই পেসার।

তিনি বলেন, ‘গত মাসজুড়ে ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং সময়, যখন মে মাসের শুরুতে দুর্ভাগ্যজনকভাবে আমার বাবা চলে যান। গত কয়েক সপ্তাহ কাটিয়েছি পরিবারের সঙ্গে, আমার জীবনে যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। আমরা সবাই শোকে কাতর এবং কাটিয়ে ওঠার চেষ্টা করছি, নিঃসন্দেহে যা আমাদের জীবনের সবচেয়ে কঠিন সময়। ’

‘আমার ও আমার পরিবারের জন্য সময়টা উপযুক্ত হলেই আমি ওয়ারউইকশায়ারের হয়ে ক্রিকেটে ফিরব, যে দলকে আমার বাবা ভালোবাসতেন হৃদয় দিয়ে। ওয়ারউইকশায়ার ও ইংল্যান্ডের হয়ে আমাকে খেলতে দেখে বাবা দারুণ গর্বিত হতেন। নিকট ভবিষ্যতে আবার তা করার অপেক্ষায় থাকব। ’

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জুন ০১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।