ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

যুক্তরাষ্ট্রকে ১৯৫ রানের লক্ষ্য দিল কানাডা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জুন ২, ২০২৪
যুক্তরাষ্ট্রকে ১৯৫ রানের লক্ষ্য দিল কানাডা

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডা। যেখানে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৯৪ রানের সংগ্রহ পেয়েছে কানাডিয়ানরা।

 

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে আজ টস হেরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পায় কানাডা। দলটির দুই ওপেনার মিলেই তুলে ফেলেন ৪৩ রান। এর মধ্যে অ্যারন জনসন ১৬ বলে ২৩ রান করেন। তবে আসরের ও বিশ্বকাপে নিজের প্রথম ফিফটি তুলে নেন নভনীত ঢালিওয়াল। ৪৪ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৬১ রান করেছেন তিনি।

দুর্দান্ত খেলতে থাকা নভনীতকে বিদায় করেন কোরি অ্যান্ডারসন। আজকের ম্যাচে খেলতে নেমে দুই দলের হয়ে বিশ্বকাপ খেলার রেকর্ডে নাম লিখিয়েছেন সাবেক কিউই অলরাউন্ডার। নতুন দলের হয়ে প্রথমবার বিশ্বকাপ খেলতে নেমেই উইকেটের দেখা পেলেন তিনি।  

তবে যুক্তরাষ্ট্রের স্বস্তি কেড়ে নেন নিকোলাস কিরটন ও শ্রেয়াস মোভভা। ৩১ বলে ৫১ রান করেন কিরটন,যা আসরের দ্বিতীয় ফিফটি। এরপর ১৬ বলে ৩২ রান নিয়ে অপরাজিত থাকেন মোভভা।  

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।