ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ট্রাম্পেলম্যানের দারুণ বোলিংয়ে ১০৯ রানেই শেষ ওমান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
ট্রাম্পেলম্যানের দারুণ বোলিংয়ে ১০৯ রানেই শেষ ওমান

বাজে শুরুর পর মিডল অর্ডারে কিছুক্ষণ লড়াই করেন খালিদ খলিল ও জিসান মাকসুদরা। তবুও ভালো সংগ্রহ তুলতে পারেনি ওমান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে অল্প রানেই থামতে হয় দলটিকে।  

বার্বাডোসের কেনসিংটন ওভালে টস হেরে ওমানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় নামিবিয়া। আগে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে সবগুলো উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে ওমান।

প্রথম ওভারের প্রথম দুই বলেই উইকেট হারিয়ে ইনিংস শুরু করে ওমান। রুবেন ট্রাম্পেলম্যানের প্রথম বল খেলতে গিয়ে এলবিডব্লিউ হন কাশ্যপ প্রজাপতি। দ্বিতীয় বলে একইভাবে আউট হন আকিব ইলিয়াস। রিভিউ নিয়েও লাভ হয়নি ওমানের। তৃতীয় উইকেটটিও শিকার করেন নামিবিয়ার এই বোলার। তৃতীয় ওভারে তার বলে এরাসমাসের হাতে ক্যাচ তুলে নাসিম খুশি বিদায় নেন ৬ রানে।

চতুর্থ উইকেটে কিছুক্ষণ লড়াই করেন জিসান ও খলিল। ২৪ বলে তাদের গড়া ২৭ রানের জুটিটি ভাঙেন স্কলটজ। ২০ বলে ২২ রান করে তার বলে এলবিডব্লিউ হয়ে বিদায় নেন জিসান। এরপর আয়ান খানের সঙ্গে ৩১ রানের জুটি গড়ে ফেরার চেষ্টা করেন খলিল। কিন্তু আয়ান ১৫ রানে বিদায় নিলে ভাঙে এই জুটি। কিছুক্ষণ পর লড়ে থাকা খলিল ডেভিড ভিসের বল তার হাতেই ক্যাচ তুলে দেন। ৩৯ বলে ৩৪ রান করে খলিলের বিদায়ের পর দ্রুত উইকেট হারাতে থাকে ওমান। দলটি গুটিয়ে যায় অল্প রানেই।

নামিবিয়ার হয়ে দারুণ বোলিং করেন ট্রাম্পেলম্যান। ৪ ওভারে ২১ রান খরচায় তিনি নেন ৪ উইকেট। এছাড়া ৩.৪ ওভারে ২৮ রান দিয়ে ৩ উইকেট নেন ভিসে। জোড়া উইকেট পান এরাসমাস। একটি উইকেট নেন স্কলটজ।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, জুন ৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।