ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শাহিনের উপহার এখনো ব্যবহার করে বুমরাহর ছেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জুন ৮, ২০২৪
শাহিনের উপহার এখনো ব্যবহার করে বুমরাহর ছেলে

দুজন একে অপরের চিরপ্রতিদ্বন্দ্বী। তবে মাঠের বাইরে তাদের সম্পর্কটা বন্ধুত্বের।

তেমনটাই দেখা গেল গত বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপে। অনুশীলনের এক ফাঁকে নতুন বাবা হওয়া ভারতের জাসপ্রিত বুমরাহকে উপহার তুলে দেন পাকিস্তানের শাহিন আফ্রিদি।

সেই উপহার এখনো ব্যবহার করছে বুমরাহর ছেলে। এমনটাই জানালেন ডানহাতি এই পেসারের স্ত্রী সাঞ্জানা গনেশান। দ্য গ্রেড ক্রিকেটার্সের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, 'এশিয়া কাপের সময় শাহিন একটি সুন্দর উপহারের ঝুড়ি দিয়েছিল আমাদের। এতে কেবল একটি উপহারই ছিল না, অনেকগুলো জিনিস ছিল, যা আঙ্গাদ (বুমরাহর ছেলে) এখনো ব্যবহার করে। '

সেই উপহার দেওয়ার মুহূর্তটি ফ্রেমবন্দী করে রেখেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া বিভাগ। তখন বুমরাহকে শাহিন বলেন, 'আপনাকে অনেক অভিনন্দন। আপনার সন্তানের জন্য আমার তরফ থেকে ছোট্ট একটি উপহার। আপনার সন্তানকে ঈশ্বর আশীর্বাদ করুন। এক দিন সে বুমরাহ হয়ে উঠবে এই আশা করি। '

সেবার এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে ভারতের কাছে হেরেছিল পাকিস্তান। এমনকি পরে ওয়ানডে বিশ্বকাপেও পাত্তা পায়নি। আগামীকাল টি-টোয়েন্টি বিশ্বকাপে আবারও দেখা যাবে এই দ্বৈরথ। দেখা হবে বুমরাহ-শাহিনের। সাম্প্রতিক ফর্ম বিবেচনায় সেখানে এগিয়েই থাকবে ভারত। কেননা আসরের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে। অন্যদিকে যুক্তরাষ্ট্রের কাছে হেরে অঘটনের শিকার হয় পাকিস্তান।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুন ৮, ২০২৪
এএইচএস 

 


 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।