ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুন ৯, ২০২৪
টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের বহুল প্রতীক্ষিত লড়াই। যদিও বৃষ্টির বাধা নির্ধারিত সময়ে শুরু হয়নি খেলা।

আধঘণ্টা দেরিতে হয়েছে টস। যেখানে ভারতের বিপক্ষে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। নিউইয়র্কের নাসাউ স্টেডিয়ামে টসের পরই আবারও বৃষ্টি নামে।  আকাশ পরিষ্কার হওয়ার পর খেলা শুরু হয়ে ৯টা ২০ মিনিটে।  

ভারতের জন্য আসরের শুরুটা হয়েছে দারুণভাবে। নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়েছে তারা। অন্যদিকে মুদ্রার উল্টোপিঠ দেখেছে পাকিস্তান। যুক্তরাষ্ট্রের কাছে হেরে অঘটনের শিকার হয়েছে বাবর আজম বাহিনী। তাই গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো তাদের কাছে বাঁচা-মরার লড়াইয়ের চেয়ে কম কিছু নয়।

যুক্তরাষ্ট্রের ম্যাচ থেকে আজ একটি পরিবর্তন এনেছে পাকিস্তান। আজম খানের জায়গায় একাদশে ঢুকেছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। তবে অপরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নেমেছে ভারত।

ভারত একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্ত, সূর্যকুমার যাদব, শিভাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, অর্শদীপ সিং।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ  রিজওয়ান, ফখর জামান, শাদাব খান, উসমান খান, ইমাদ ওয়াসিম, ইফতিখার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ আমির, নাসিম শাহ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ৯, ২০২৪

এএইচএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।