ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ভারতের রানকে ‘যথেষ্ট ভালো’ মনে হচ্ছে আমিরের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, জুন ৯, ২০২৪
ভারতের রানকে ‘যথেষ্ট ভালো’ মনে হচ্ছে আমিরের

শুরুটা বেশ ভালোই হয়েছিল ভারতের জন্য। কিন্তু এরপরই ঘুরে দাঁড়ায় পাকিস্তান।

শেষ অবধি স্রেফ ১১৯ রানে অলআউট হয়ে গেছে ভারত। গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানের সামনে এখন জয়ের সুযোগ রয়েছে বেশ ভালোভাবেই।  

যদিও দেশটির বোলার মোহাম্মদ আমির মনে করছেন না তেমন। নিউইয়র্কের পিচে ব্যাটারদের জন্য রান করা বেশ কঠিন। সেটিকে মাথায় রেখে আমির বলছেন, ভালো ব্যাট করতে হবে তাদেরও।  

ম্যাচের মাঝ বিরতিতে ব্রডকাস্টারদের তিনি বলেন, ‘বোলিং ইউনিট হিসেবে আমরা ভালো করেছি। কিন্তু আমার মনে হয় এটা যথেষ্ট ভালো রান এই উইকেটে। আমাদের ভালো ব্যাটিং করতে হবে। ’

বল হাতে দারুণ করেছেন আমির। ৪ ওভারে স্রেফ ২৩ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট। টানা দুই বলে ফিরিয়েছেন সেট হওয়া ঋষভ পান্ত ও রবীন্দ্র জাদেজাকে। ম্যাচের মাঝবিরতিতে নিজের বোলিং নিয়েও কথা বলেছেন আমির।  

তিনি বলেন, ‘আমার কাজ ছিল ঠিক জায়গায় বল করে তাদের ওপর চাপ তৈরি করা। আমার মনে হয় কাজটুকু করতে পেরেছি। আমাদের ভালোভাবে ও মাথা খাটিয়ে ব্যাট করতে হবে। এখানকার সবগুলো ম্যাচই কঠিন ও লো স্কোরিং ছিল। আমাদের ভালো শুরু ও শেষ করতে হবে। ’

বাংলাদেশ সময় : ১১৫২ ঘণ্টা, ৯ জুন, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।