ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

তাসকিন-তানজিমের বোলিংয়ে পাওয়ার প্লেতে বাংলাদেশের দাপট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
তাসকিন-তানজিমের বোলিংয়ে পাওয়ার প্লেতে বাংলাদেশের দাপট

টি-টোয়েন্টিতে তার স্ট্রাইক রেট দেড়শর ওপরে। বাংলাদেশের জন্য বড় হুমকি হতে পারতেন তিনি।

মাইকেল লেভিট সেই ঈঙ্গিতও দেন শুরুতে। কিন্তু তাকে থামান তাসকিন আহমেদ। পরের ওভারে আরেক ওপেনার ম্যাক্স ও'ডাউডকে তুলে নেন তানজিম হাসান সাকিব। দুই ওপেনারকে ফিরিয়ে পাওয়ার প্লেতে দাপট দেখায় বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ ওভারে ২ উইকেট হারিয়ে ৩৬ রান করেছে নেদারল্যান্ডস।

সেন্ট ভিনসেন্টে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫৯ রান করে বাংলাদেশ। রানে ফিরে ২০ মাস পর ফিফটির দেখা পান সাকিব আল হাসান। ৪৬ বলে ৯ চারে ৬৪ রানে অপরাজিত থাকেন তিনি।

মাঝারি মানের পুঁজির পর মোস্তাফিজুর রহমানের হাতে প্রথম ওভার তুলে দেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। সেই ওভারে পাঁচ রান দেন মোস্তাফিজ। দ্বিতীয় ওভারে সমান রান দেন তানজিম হাসানও। তৃতীয় ওভারে একটি ছক্কা হজম করেন তাসকিন আহমেদ। নিজের দ্বিতীয় ওভারে ব্রেকথ্রু এনে দেন ডানহাতি এই পেসার। তার বলে তাওহীদ হৃদয়ের হাতে ক্যাচ দেন ১৮ রান করা লেভিট। পরের ওভারে নিজের বলে দারুণ এক ফিরতি ক্যাচ নিয়ে ১২ রান করা ও ডাউডকে ফেরান তানজিম।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৪

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।