ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

‘হারিকেন বেরিলে’ বিলম্ব রোহিতদের দেশে ফেরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
‘হারিকেন বেরিলে’ বিলম্ব রোহিতদের দেশে ফেরা 

হারিকেন বেরিল সোমবার ভোর নাগাদ আঘাত হানতে পারে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর এখনো বার্বাডোজেই রয়েছে ভারতীয় ক্রিকেট দল।

ঘূর্ণিঝড়ের কারণে আটকা পড়ায় দেশে ফেরায় বিলম্ব হচ্ছে তাদের।

শক্তি কমিয়ে বেরিল এখন 'ক্যাটাগরি ফোর' থেকে 'ক্যাটাগরি থ্রি'তে রূপান্তরিত হয়েছে। বাতাসের সর্বোচ্চ গতিবেগ হতে পারে ২১০ কিলোমিটার। সোমবার সকালে বার্বাডোজ থেকে নিউইয়র্কে পৌঁছানোর কথা ছিল রোহিত শর্মা-বিরাট কোহলিদের। সেখান থেকে দুবাই হয়ে তারপর দেশে। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে বিমানবন্দর বন্ধ করে দেওয়া হয়েছে।

বাণিজ্যিক ফ্লাইটের আশা ছেড়ে রোহিতদের  দেশে ফেরাতে চার্টার্ড ফ্লাইটের পরিকল্পনা করছে বিসিসিআই। বার্বাডোজে সাংবাদিকদের বিসিসিআই সচিব জয় শাহ বলেন, 'আপনাদের মতো আমরাও এখানে আটকে আছি। ভ্রমণ পরিকল্পনা ঠিক করার পর আমরা সংবর্ধনার ব্যাপারে ভাবব। '

শনিবার দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে ভারত। প্রোটিয়ারা অবশ্য রোববার সকালেই বার্বাডোজ ছেড়েছে। কিন্তু সোমবার ফ্লাইটের কারণে আটকে পড়তে হলো রোহিতদের।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।