ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

চিটাগাং কিংসে সাকিব, বরিশালেই থাকছেন তামিম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
চিটাগাং কিংসে সাকিব, বরিশালেই থাকছেন তামিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এগারোতম আসর বসবে ডিসেম্বরে। সে অনুযায়ী চলছে দল গোছানোর কাজ।

এরইমধ্যে ধরে রাখা ও সরাসরি দলে নেওয়া খেলোয়াড়দের তালিকা বিসিবির কাছে জমা দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো।  

আাগামীকাল (১৪ অক্টোবর) হবে প্লেয়ার্স ড্রাফট। এর আগে আজ সরাসরি চুক্তিতে সাকিব আল হাসান ও শরিফুল ইসলামকে দলে ভিড়িয়েছে চিটাগাং কিংস। গত আসরে খেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জায়গায় এবার এই ফ্র্যাঞ্চাইজিটি অংশ নিচ্ছে।  

নাম পরিবর্তন হয়েছে ঢাকার ফ্র্যাঞ্চাইজিরও। ঢাকা ক্যাপিটালস নামের এই ফ্র্যাঞ্চাইজি দলে নিয়েছে তানজিদ হাসান তামিম ও মোস্তাফিজুর রহমানকে। আরেক নতুন ফ্র্যাঞ্চাইজি দুর্বার রাজশাহীতে খেলবেন এনামুল হক বিজয় ও নতুন মুখ জিসান আলম।

ফরচুন বরিশাল থাকছে আগের নামেই। এই দল ধরে রেখেছে দুই অভিজ্ঞ ব্যাটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে। এছাড়া তাওহিদ হৃদয়কে সরাসরি চুক্তিতে অন্তর্ভুক্ত করেছে। বরিশাল ছেড়ে দিয়েছে মাহমুদ উল্লাহ রিয়াদকে।

সিলেট স্ট্রাইকার্স এবার আর মাশরাফি বিন মর্তুজাকে ধরে রাখেনি। তবে রেখেছে জাকির হাসান ও তানজিম হাসান সাকিবকে। যদিও ড্রাফট থেকে তারা মাশরাফিকে দলে নেবে বলে জানা গেছে। এছাড়া কিপার-ব্যাটার জাকের আলি অনিককে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে সিলেট।

নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসানকে ধরে রেখে মোহাম্মদ সাইফুদ্দিনকে সরাসরি চুক্তিতে দলে নিয়েছে রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।