ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সাকিব দেশে ফিরছেন বৃহস্পতিবার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
সাকিব দেশে ফিরছেন বৃহস্পতিবার!

গত ৫ আগস্ট পতন হয় শেখ হাসিনা সরকারের। এরপর ভেঙে দেওয়া হয় সংসদ।

সদস্যপদ হারান সাকিব আল হাসান। পরবর্তীতে হত্যা মামলাও হয় তার নামে। যে কারণে দেশে আর আসা হয়নি এই অলরাউন্ডারের। তবে নিজের ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে আগামী বৃহস্পতিবার আসতে পারেন তিনি।

টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ থেকে অবসরের ঘোষণা ইতোমধ্যেই দিয়েছেন সাকিব। নিজের শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবেন তিনি। যে কারণে বৃহস্পতিবার দেশে ফিরবেন এই অলরাউন্ডার। বিষয়টি বিসিবির এক সূত্র নিশ্চিত করে আজ।

সাকিবের দেশে আসা নিয়ে হয়েছিল অনেক গুঞ্জন। ছাত্র আন্দোলেন তার ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠার পর থেকে ধারণা করা হচ্ছিল আর দেশে ফিরছে না তিনি। পরে অবশ্য এক ফেসবুক পোস্টে বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেন এই তারকা। এতেও অনেকের মন গলেনি। তবে সাকিবের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এদিকে খেলার আগ্রহ প্রকাশ করেন সাকিবও, তবে শর্ত ছিল তাকে যেন দেশ ত্যাগের নিশ্চয়তা দেওয়া হয়।

যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া জানান, সাকিবের দেশে ফিরতে বাঁধা দেখছেন না তিনি। বর্তমান সরকারের একজন প্রতিনিধির কাছ থেকে এমন সবুজ সংকেত পেয়ে এবার দেশে ফেরার প্রক্রিয়া শুরু করেছেন সাকিব। আগামী বৃহস্পতিবার তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে। এছাড়া শুক্রবার সাকিবের দলীয় অনুশীলনে যোগ দেওয়ার কথা আছে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।