ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

টেস্টে বাদ বেইলি, ফিরেছেন মার্শ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৪
টেস্টে বাদ বেইলি, ফিরেছেন মার্শ শন মার্শ ও জর্জ বেইলি

মেলবোর্ন: অফ স্ট্যাম্পে দুর্বলতার কারণে দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়ার টেস্ট দল থেকে বাদ পড়লেন জর্জ বেইলি। তিন টেস্টের এই সিরিজের জন্য সোমবার ঘোষিত ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত হয়েছেন শন মার্শ ও অ্যালেক্স ডুলান।



মার্শ ও ডুলান ছাড়াও অ্যাশেজ একাদশের বাইরে থাকা জেমস প্যাটিনসন, জ্যাকসন বার্ড ও জেমস ফকনারকে রাখা হয়েছে এই সফরে।

সম্প্রতি অ্যাশেজ সিরিজে ২৬.১৪ গড়ে ১৮৩ রান করেন বেইলি। জাতীয় নির্বাচক জন ইনভেরারিটি জানালেন, বিশ্বের শীর্ষ দুই বোলার ডেল স্টেইন ও ভারনন ফিল্যান্দারের সঙ্গে দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে বিশেষ সুবিধা পাবেন না বলেই তাকে বাদ রাখা হয়েছে।

দলে একমাত্র নতুন মুখ ডুলান। সেঞ্চুরিয়নে উদ্বোধনী টেস্টে মার্শের সঙ্গ টপ অর্ডারের ছয় নম্বর জায়গাটি দখলের লড়াই করতে হবে ২৮ বছর বয়সীকে। চলতি শেফিল্ড শিল্ড মৌসুমে ৩৯.১০ গড়ে ৩৯১ রান করেছেন তিনি। তার এই ফর্ম মার্শকেও ছাড়িয়ে গেছে। ৩১ গড়ে ২৪৮ রান করেছেন মার্শ। ২০১১-১২ মৌসুমে দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলার অভিজ্ঞতা থেকে আবারও ডাক পেলেন তিনি।

টেস্ট দল: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), ব্রাড হাডিন (সহ অধিনায়ক), জ্যাকসন বার্ড, অ্যালেক্স ডুল‍ান, জেমস ফকনার, রায়ান হ্যারিস, মিচেল জনসন, শন মার্শ, নাথান লায়ন, জেমস প্যাটিনসন, ক্রিস রজার্স, পিটার সিডল, স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও শেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa