ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

বিসিবির নিরাপত্তা পরিকল্পনায় সন্তুষ্ট এসএলসি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৪
বিসিবির নিরাপত্তা পরিকল্পনায় সন্তুষ্ট এসএলসি

ঢাকা: নির্ধারিত সময়েই শ্রীলঙ্কা ক্রিকেট দলের বাংলাদেশ সফর হবে। দলের চারসপ্তাহের এই সফরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিরাপত্তা পরিকল্পনায় সন্তুষ্টি প্রকাশ করে একথা জানালেন দেশটির ক্রিকেট বোর্ড এসএলসির সচিব নিশান্ত রানাতুঙ্গা।

গত সপ্তাহে তারা দুই সদস্যের নিরাপত্তা পর্যবেক্ষক কমিটি পাঠিয়েছিল বাংলাদেশে। প্রতিবেদন দেখে সময়সূচিতে কোনো ধরনের পরিবর্তন না আনার বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি।

রানাতুঙ্গা বলেন,‘আমরা যে প্রতিবেদন পেয়েছি তাতে করে বুঝতে পারছি আমাদের খেলোয়াড়দের যাওয়াটা নিরাপদ। আমরা সেখানে না যাওয়ার সিদ্ধান্ত কখনওই নেইনি। তারা যেভাবে নিরাপত্তা পরিকল্পনা উপস্থাপন করেছে এবং প্রতিশ্রুতি দিয়েছে তাতে আমরা খুশি। ’

এসএলসি নির্বাহী কমিটিকে এখন আনুষ্ঠানিকভাবে এই সফরের নিশ্চয়তা ঘোষণা করতে হবে। কিন্তু রানাতুঙ্গা বললেন চূড়ান্ত সিদ্ধান্ত এখন শুধুই আনুষ্ঠানিকতা। দল পাঠানোর সময়সূচি সোমবার প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হবে।

বাংলাদেশের রাজনৈতিক অস্থিরতায় শুরুতে শঙ্কায় পড়ে দ্বিপাক্ষিক এই সিরিজ। তবে বিসিবি বেশ ভালোভাবেই শ্রীলঙ্কান বোর্ডকে সামাল দিল। এই সফরে লঙ্কানরা দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa