ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

টিকিট পাওয়া যাবে ইউসিবি’র ‍শাখায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
টিকিট পাওয়া যাবে ইউসিবি’র ‍শাখায় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিপাক্ষিক সিরিজের টিকিট পার্টনার হয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। এবারই প্রথমবারের মতো নগদ টাকা ছাড়াও টিকিট কিনতে পারবে ভক্তরা।

লাইনে দাঁড়িয়ে থাকার ঝক্কিঝামেলা এড়াতেই এই ব্যবস্থা করছে ইউসিবি। অবশ্য কেউ চাইলে লাইনে দাঁড়িয়েও টিকিট কিনতে পারবেন।

ঢাকার পাঁচটি ও চট্টগ্রামের দুটি শাখায় টিকিট পাওয়া যাবে। ঢাকার ধানমন্ডি, বসুন্ধরা, বিজয়নগর, উত্তরা ও মিরপুরে শুধুমাত্র ইউসিবি ব্যাংকের শাখায় ধরনা দিতে হবে ভক্তদের। এছাড়া চট্টগ্রামের দুটি শাখা হলো ডামপাড়া ও হিলি শাহারে।

ইউক্যাশে অ্যাকাউন্ট খুলতে হলে দুটি পাসপোর্ট ছবি ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নিয়ে ব্যাংকে যেতে হবে। এরপর তারা গোপন নম্বর দিবে, যেটা ব্যবহার করে পরবর্তীতে নগদ টাকা ছাড়াই টিকিট কিনতে পার‍া যাবে। এই সুবিধার আওতায় একজন ভক্ত টেস্টের জন্য একবারেই পাঁচটি এবং ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দুটি করে টিকিট কিনতে পারবেন।

এবারের টেস্ট সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০ থেকে সর্বোচ্চ তিন হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। আর টি-টোয়েন্টি ও ওয়ানডেতে সর্বনিম্ন টিকিট পাওয়া যাবে ৫০ টাকায়, আর সর্বোচ্চ পাঁচ হাজার টাকা।

ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুটি টেস্ট, দুটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে হবে। সিলেটে কোনো ম্যাচ হবে না, তাই ওয়ানডের সবগুলো ম্যাচ হবে শেরে বাংলায়।

মিরপুরের এই ভেন্যুর জন্য টিকিটের মূল্য হচ্ছে- হসপিটালিটি বক্সে টেস্ট ৩ হাজার ও ওয়ানডে ৫ হাজার, ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ডে টেস্ট পাঁচশ ও ওয়ানডে এক হাজার, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে টেস্ট ১০০ ও ওয়ানডে ৩০০, শহীদ মুস্তাক-শহীদ জুয়েলে টেস্টে ৭৫ ও ওয়ানডে ২০০, নর্থ-সাউথ গ্যালারিতে টেস্টে ৫০ ও ওয়ানডে ১০০ এবং পূর্ব গ্যালারি টেস্টে ২০ ও ওয়ানডেতে ৫০ টাকা গুণতে হবে দর্শকদের।

এদিকে চট্টগ্রামের ভেন্যুতে খেলা দেখতে হলে হসপিটালিটি বক্সে বসে টেস্ট ম্যাচ উপভোগ করতে হবে তিন হাজার টাকায়, আর টি-টোয়েন্টি পাঁচ হাজার। ভিআইপি গ্যালারিতে টেস্টে ৫০০ ও টি-টোয়েন্টিতে এক হাজার টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে টেস্টে ১০০ ও টি-টোয়েন্টিতে ৩০০ টাকা। ক্লাব হাউসে বসে ম্যাচ উপভোগ করতে হলে টেস্টে খরচ করতে হবে ৭৫ টাকা ও টি-টোয়েন্টিতে ২০০ টাকা। ওয়েস্টার্ন গ্যালারির জন্য টেস্টে ৫০ ও টি-টোয়েন্টিতে ১০০ টাকা। আর পূর্ব গ্যালারির জন্য টেস্টে ২০ ও টি-টোয়েন্টিতে ৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa