ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

মেন্ডিসকে নিয়ে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৪
মেন্ডিসকে নিয়ে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা

কলম্বো: বিগ ব্যাশ লিগ থেকে সংক্ষিপ্ত সময়ের ডাকে সাড়া দিয়ে দেশে এসেছিলেন লঙ্কান স্পিনার অজন্তা মেন্ডিস। বাংলাদেশের বিপক্ষে তাকে রেখেই ১৫ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।



পাকিস্তানের বিপক্ষে সম্প্রতি টেস্ট সিরিজ খেলা ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে ও সীমার নুয়ান কুলাসেকারা চোটের কারণে ছিটকে গেলেন বাংলাদেশ সফর থেকে।

ওই সিরিজে খেলা অফ স্পিনার সচিত্র সেনানায়েকের পরিবর্তে দলে জায়গা পেলেন মেন্ডিস। বৈচিত্র্যময়ী এই স্পিনার সর্বশেষ টেস্ট খেলেছেন এই বাংলাদেশের বিপক্ষেই, সেটাও গত বছরের মার্চে হোম সিরিজে। ২৮ বছর বয়সী তারকা ১৭ টেস্টে ৬৪ উইকেট নিয়েছেন।

দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে সিরিজ খেলার উদ্দেশে শুক্রবার বাংলাদেশের মাটিতে ‍পা রাখার কথা দলের। সোমবার থেকে শুরু হবে প্রথম টেস্ট।

সীমিত ওভারের দল চূড়ান্ত করা হবে পরে।

শ্রীলঙ্কা টেস্ট দল: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), দিনেশ চান্দিমাল (সহঅধিনায়ক), দিমুথ করুনারত্নে, কৌশল সিলভা, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, প্রসন্ন জয়াবর্ধনে, কিথুরুয়ান ভিথানেজ, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, শামিন্দা এরাঙ্গা, নুয়ান প্রদীপ, বিশ্ব ফার্নেন্দো ও অজন্তা মেন্ডিস।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ২৩ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa