ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিসিবির সামনে শনিবার ক্রিকেটপ্রেমীদের প্রতিবাদ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৪
বিসিবির সামনে শনিবার ক্রিকেটপ্রেমীদের প্রতিবাদ

ঢাকা: অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ভারতের নিয়ন্ত্রণে দেওয়া হচ্ছে পুরো ক্রিকেট বিশ্ব। আর এই তিন দেশের অন্যায্য দাবির কারণে বাংলাদেশের টেস্ট ক্রিকেটের মর্যাদা হুমকির ‍মুখে।

বাংলাদেশের ক্রিকেট বোর্ডও এর প্রতিবাদ জানাতে দ্বিধায় ভুগছে। তবে বসে নেই দেশের ক্রিকেট ভক্তরা। ফেসবুক ইভেন্ট পেজ খুলে ‘তিন ক্রিকেট বোর্ডের অন্যায্য প্রস্তাবনার বিরুদ্ধে বিসিবি কার্যালয়ের সামনে প্রতিবাদ। ’ প্রতিবাদের আয়োজন করা হয়েছে।

শনিবার বিকেলে চারটায় বিসিবি কার্যালয়ের সামনে ক্রিকেটের এই তিন মোড়লের অন্যায্য প্রস্তাবনার বিরুদ্ধে প্রতিবাদ করা হবে। ক্রিকেটপ্রেমীদের অংশগ্রহণে এই ইভেন্ট বাস্তবায়নের আহ্বান জানিয়েছে ‘সিডাটিভ হিপনোটিক্স’ নামের এক ইউজার।

ইভেন্টের বিস্তারিত পোস্টে বলা হয়,‘কাল বিকেল ৪ টায় বিসিবি কার্যালয়ের সামনে ক্রিকেটের এই তিন মোড়লের অন্যায্য প্রস্তাবনার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে দাড়াব। যদি একমত হন তবে এসে পড়বেন, বিকেল ৪টা, মিরপুর স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ের সামনে। ’

আরও বলা হয়,‘শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচীতে একটি পোস্টার লিখে নিয়ে আসুন, কোনো উগ্র বক্তব্য নয়, তাদের দাবির বিরুদ্ধে যৌক্তিক স্লোগান লিখুন। ’

ইতোমধ্যে ‘গোয়িং’ বাটন চেটে অবস্থান কর্মসূচীতে যাওয়ার কথা জানিয়েছেন চার হাজার ৭৬ জন। ইনভাইটেড করা হয়েছে ৫২ হাজার ৬৯ জনকে।

কর্মসূচী যেন বিশৃঙ্খলতার দিকে না যায় সেদিকে জোর দিয়েছেন এই ইভেন্টের আহ্বায়ক। সেরকম কিছু ঘটার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক কেউ আটক হলে তার দায়ভার নিজের বলে জানিয়েছেন তিনি। কোনো ধরনের অরাজকতা সৃষ্টি না করার আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ২৪ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।