ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

শেষ কাঁটাও তুলে ফেলবে মুশফিকরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪
শেষ কাঁটাও তুলে ফেলবে মুশফিকরা ছবি: বাংলানিউজ (ফাইল ফটো)

চট্টগ্রাম থেকে: টেস্ট খেলুড়ে দেশ হয়েও চুনোপুটিদের সঙ্গে বাছাইপর্ব মোকাবিলা করতে হলো বাংলাদেশকে। বলা চলে আইসিসি নতুন নিয়মে মুশফিকদের লজ্জা দিতে চেয়েছিল, কিন্তু উল্টো তারাই পেয়ে গেল।



টি-টোয়েন্টি বিশ্বকাপে দুটি প্রস্তুতি ম্যাচ ও প্রথম রাউন্ডের দুই ম্যাচে নিজেদের শক্ত সামর্থ্যের প্রমাণ দেখিয়েছে বাংলাদেশ। দেখিয়ে দিয়েছে বাঘের গর্জন। একই সঙ্গে স্বপ্ন দেখছে সুপার টেন, যাকে ধরা হচ্ছে এবারের বিশ্বকাপের মূল পর্ব হিসেবে। সেটার একেবারেই দ্বারপ্রান্তে মুশফিকুর রহিমরা।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আরেক পুঁচকে দল হংকং। যদিও প্রস্তুতি ম্যাচে সবকটি ম্যাচ জিতে তারা আশার সঞ্চার দেখেছিল। এবার সেই জেমি অ্যাটকিনসনের দলকে উড়িয়ে দিয়ে সেরা দশে জায়গা পেতে চায়  মুশফিকরা। সাকিব-এনামুল গত দুই ম্যাচের অসাধারণ পারফরমেন্স ধরে রাখতে চান। গতির ঝড় তুলে নেপালকে ভয় ধরিয়ে দেওয়া আল-আমিন হোসেন তো আছেনই।  

আজ সন্ধ্যা সাড়ে সাতটায় আরেকবার বাঘের গর্জন শোনার অপেক্ষায় দেশের কোটি কোটি মানুষ। আর মুশফিকদের কাছ থেকে সুপার টেনের প্রস্তুতিটাও দুর্দান্ত দেখতে চায় তারা।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, ২০ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa