ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শুরুটা ভালো চেয়েছিলেন বেইলি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
শুরুটা ভালো চেয়েছিলেন বেইলি ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরের শুরুটা মোটেও ভাল হয়নি হট ফেবারিট অস্ট্রেলিয়ার। সুপার টেনের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১৬ রানে হেরেছে তারা।



রোববার টস জিতে পাকিস্তানের অধিনায়ক মোহাম্মদ হাফিজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান জর্জ বেইলি। লক্ষ্য ছিল অল্প রানে পাক ব্যাটসম্যানদের গুটিয়ে জয়ের পথ সুগম করা। তবে, উমর আকমলের ব্যাটিং ও পাক স্পিনারদের কাছে পরাস্ত হতে হয়েছে অস্ট্রেলিয়াকে।

ম্যাচ শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে অসি অধিনায়ক জর্জ বেইলি বলেন, শুরুটা ভালো করতে চেয়েছিলাম। কিন্তু হয়নি। প্রথম ম্যাচে হেরে আমরা হতাশ। পিচ ভালোই ছিলো। দলে সবাইও ফর্মে আছেন। আমার মনে হয় না বোলিংয়ে কোনো সমস্যা ছিল।

প্রথম ওভারে দুই উইকেট হারানোর পর দলের অন্য ব্যাটসম্যানদের জন্যে কোনো বার্তা ছিলো কিনা এমন প্রশ্নের জবাবে অসি ‍দলপতি বলেন, না, তেমন কোনো বার্তা ছিল না। সবাই জানতেন কার কী করতে হবে। সবাই চেষ্টা করেছেন ভালো করার। ম্যাক্সওয়েল যথেষ্ট ভালো করেছেন। মনে হয়েছিলো শেষ ছয় ওভারে খেলায় ফিরতে পারবো।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

** পরাজয়ে বিশ্বকাপ শুরু অস্ট্রেলিয়ার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।