ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংলিশ মেয়েদের ১৩৪ টার্গেট দিল ক্যারিবীয়রা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৪
ইংলিশ মেয়েদের ১৩৪ টার্গেট দিল ক্যারিবীয়রা ছবি: কাশেম হারুণ/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট থেকে: মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির উদ্বোধনী দিনে চার ইনিংসে এসেছিল মাত্র চার ছক্কা। দ্বিতীয় দিন ওয়েস্ট ইন্ডিজ তাদের ইনিংসেই হাঁকালো সমান ওভার বাউন্ডারি।

দুই ওপেনার স্টিফানি টেলর ও কাইসিয়া নাইটের ব্যাটে ইংল্যান্ডকে ১৩৪ রানের লক্ষ্য ছুড়ে দিল তারা। এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় উদ্বোধনী আসরের চ্যাম্পিয়নরা।

কাইসিয়া ও টেলর দুজনে মিলে ৮৭ রানের উদ্বোধনী জুটি গড়েন। ৪৩ রানে কাইসিয়াকে ফিরিয়ে জুটি ভাঙেন জেন গুন। তিনটি চার ও দুটি ছয়ে সাজানো এই বাঁহাতির ইনিংস।

টেলর ৩৮ বলে ১২তম ফিফটি পান। তিনটি চার ও দুটি ছয়ে ৪৫ বলে ৫৬ রান করে নাতালি স্কিভারের তৃতীয় শিকার হন তিনি।

আর কোনো ব্যাটসম্যান উল্লেখযোগ্য ইনিংস খেলতে পারেননি। তারা আটকে যায় ৭ উইকেটে ১৩৩ রানে।

ইংলিশদের হয়ে স্কিভার তিনটি ও আনিয়া শ্রুবসোল দুটি উইকেট পান।

ওয়েস্ট ইন্ডিজ দল: সাকুয়ান্না কুইন্টাইন, কিসিয়া নাইট, সাকেরা সেলমান, দিন্দ্রা ডট্টিন, কিশোনা নাইট, স্টাফানি টেলর, শ্যানেল ড্যালে, মেরিসা আগুলেইরা, আনিসা মোহাম্মেদ, শেমেইন ক্যাম্পবেল ও ট্রেমেইন স্মার্ট।

ইংল্যান্ড দল: চার্লত্তে এডওয়ার্ডস, টামসিন ব্যুমন্ট, লিডিয়া গ্রিনওয়ে, বেকি গ্রুন্ডি, জেনি গুন, ড্যানিয়েল হ্যাজেল, হিদার নাইট, আনিয়া শ্রুবসোল, সারাহ টেলর, জোডি ডিবল ও নাতালি শিভার।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ২৪ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।