ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চেন্নাইয়ে নয়, ইংল্যান্ডে যেতে চান আজমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৫
চেন্নাইয়ে নয়, ইংল্যান্ডে যেতে চান আজমল সাঈদ আজমল

ঢাকা: পাকিস্তানের নিষিদ্ধ ঘোষিত বোলার সাঈদ আজমল আবারো বোলিং পরীক্ষা দিতে প্রস্তুতি নিচ্ছেন। যদিও বিশ্বকাপের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানের সেরা ‍এ অফস্পিনার।



এর আগে ভারতের চেন্নাইয়ে বোলিং পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নিলেও এবারে আজমল ঠিক করেছেন ভারতে নয়, ইংল্যান্ডে তিনি বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। আর সে সিদ্ধান্তটি জানিয়ে দিয়েছেন পাকিস্তানি ক্রিকেট বোর্ডকেও।

এ প্রসঙ্গে আজমল বলেন, আমি ভারতের থেকে ইংল্যান্ডেই আমার বোলিং পরীক্ষা দিতে আগ্রহী। ভারতের চেন্নাইয়ে বোলিং টেস্ট করার জন্য এ মাসের শেষ দিকে আমি যেতে রাজী নই।

আজমল আরো জানান, গতবার যখন আমি বোলিং পরীক্ষা দিয়েছিলাম, তখন আমি আত্মবিশ্বাসী ছিলাম। আমি বুঝতে পেরেছিলাম আমার বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি নেই। টেস্টের আগে বোলিং নিয়ে আমি অনেক পরিশ্রম করেছি। কিন্তু তারপরও পরীক্ষার ফল পজেটিভ আসেনি।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে বোলিং অ্যাকশনে ত্রুটি থাকায় আইসিসি আজমলকে নিষেধাজ্ঞা প্রদান করে। ল্যাব টেস্টে দেখা যায়, আজমলের বোলিং অ্যাকশন আইসিসির নির্ধারিত সীমার ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ০৯ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।