ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে থাকছেন শচীন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫
বিশ্বকাপে থাকছেন শচীন! শচীন টেন্ডুলকার

ঢাকা: ২০১৩ সালে একদিনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ভারতীয় লিজেন্ড শচীন টেন্ডুলকার। আর ২০১১ বিশ্বকাপেই খেলেছিলেন নিজের শেষ বিশ্বকাপ।

তবে সমর্থকদের জন্য আনন্দের সংবাদ হচ্ছে আবারো ক্রিকেটে দেখা যাবে এ ব্যাটিং তারকাকে। তবে মাঠে নয় শচীন এবারের বিশ্বকাপে থাকবেন টেলিভিশন পর্দায়।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ভারতীয় টিভি আজতাক ও হেডলাইনস টুডেতে বিশেষজ্ঞ হিসেবে নিজের মতামত জানাবেন লিটল মাস্টার খ্যাত শচীন।

ভারতের সর্বোচ্চ সম্মাননা ভারত রত্নে ভূষিত শচীন টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহকারী। ক্রিকেটার হিসেবে শচীন সর্বোচ্চ ছয়টি বিশ্বকাপে অংশ নিয়েছেন। তবে তার শেষ বিশ্বকাপেই তিনি শিরোপার স্বাদ পান। আর এবারের বিশ্বকাপে সমর্থকরা দুটি টিভিতেই শচীনকে আসরের মতামত দিতে দেখবেন।

এ ব্যাপারে শচীন বলেন, ‘দুটি টিভিতেই আমি ধারাভাষ্যে থাকবো আর এটি দারুণ একটি বিষয় আমার জন্য। এটিই আমার জীবনে ধারাভাষ্যে প্রথম অভিজ্ঞতা হবে। আর এখানে আমি আমার বিগত ছয় বিশ্বকাপের স্মৃতি তরুণ ও ক্রিকেট পাগল ভক্তদের জানাতে পারবো। ’

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।