ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

৫০০ কেজি ওজন কমেছে: গাজী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫
৫০০ কেজি ওজন কমেছে: গাজী সোহাগ গাজী

ঢাকা: আন্তর্জাতিক ক্রিকেটে আবারো বোলিং করার অনুমতি পেয়েছেন বাংলাদেশের অফ স্পিনার সোহাগ গাজী। আর আইসিসি কর্তৃক এ ছাড়পত্র পাবার পর গাজী মনে করেন, তার কঠোর পরিশ্রমের কারণেই তিনি আবারো ক্রিকেটে ফিরতে পেরেছেন।



ক্রিকেটের নিউজ পোর্টাল ইএসপিএন ক্রিকইনফোতে দেয়া এক সাক্ষাৎকারে গাজী বলেন, ‘আমি দারুণ খুশি। আসলে ব্যাপারটি আমি বলে বোঝাতে পারবো না। আমার মনে হচ্ছে শরীর থেকে ৫০০ কেজি ওজন কমে গেছে। ’

তিনি আরো বলেন, ‘আমি আমার পরিবারকে সান্তনা দিতাম। তবে আমার ভেতর সবসময় একটা ভয় কাজ করত। যদি আমি বোলিং টেস্টে খারাপ করি তাহলে এক বছরের জন্য মাঠের বাইরে থাকতে হতো। তবে ব্যাপারটি আমার কল্পনারও বাইরে ছিল। আমি বিসিবিকে অনুরোধ করে বলেছিলাম এ চ্যালেঞ্জের জন্যেআমি প্রস্তুত। ’

গাজী গত বছর অক্টোবরের আট তারিখে ক্রিকেটে বোলিং করা থেকে নিষেধাজ্ঞা পান। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আম্পায়ারদের সন্দেহে পড়েন তিনি। তবে বেশ কিছুদিন নেটে ভালো বল করলে ঘরোয়া লিগে বল করার অনুমতি পান তিনি।

এদিকে ঘরোয়া লিগে ভালো খেলে আবারো জাতীয় দলের নিয়মিত সদস্য হতে চান এ ডানহাতি।

গাজী এখন পর্যন্ত টাইগারদের হয়ে ২০টি একদিনের ম্যাচ খেলেছেন। যেখানে ৪.৭১ ইকোনোমিতে ২২টি উইকেট নিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।