ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

ডি কককে ফেরালেন চাতারা

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
ডি কককে ফেরালেন চাতারা ডি কক

ঢাকা: চতুর্থ ওভারের শেষ বলে তেন্দাই চাতারা ফেরান বামহাতি ব্যাটিসম্যান ডি কককে। ব্যক্তিগত ৭ রান করে আরভিনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ডি কক।

চার ওভার শেষে প্রোটিয়াদের সংগ্রহ এক উইকেট হারিয়ে ১০ রান।

পুল ‘বি’ এর প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে আফ্রিকা মহাদেশের দুই প্রতিবেশী দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ে। এ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় জিম্বাবুয়ের অধিনায়ক এলটন চিগুম্বুরা।

প্রোটিয়াদের হয়ে ব্যাটিংয়ে উদ্বোধন করতে এসেছেন হাশিম আমলা এবং কুইন্টন ডি কক। আর জিম্বাবুয়ের হয়ে বোলিং শুরু করেন তিনাশে পানিয়াঙ্গারা। প্রথম ওভারটি তিনি মেডেন দিয়ে শুরু করেন।

জিম্বাবুয়ের বিপক্ষে এ পর্যন্ত ৩৭ বার মুখোমুখি হয়ে মাত্র দুইবার হেরেছে প্রোটিয়ারা।

দ.আফ্রিকা স্কোয়াড: এবি ডি ভিলিয়ার্স, হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, ফাফ ডু প্লেসিস, ইমরান তাহির, ডেভিড মিলার, মরনে মরকেল, ভারনন ফিলেন্ডার ও ডেল স্টেইন।
 
জিম্বাবুয়ে দলঃ এলটন চিগুম্বুরা, সিকান্দার রাজা, তেন্দাই চাতারা, চামু চিভাভা, ক্রেইজ আরভিন, তাফাজ্জা কামুনগোজি, হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মিরে, তিনাশে পানিয়াঙ্গারা, ব্রেন্ডন টেইলর এবং শেন উইলিয়ামস।

বাংলাদেশ সময়: ০৬৪০ ঘন্টা, ১৫ ফেব্রুয়ারি ২০১৫/আপডেট : ০৭১৮ ঘন্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।