ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মালিঙ্গাকে দুষতে মানা করছেন মুরালি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
মালিঙ্গাকে দুষতে মানা করছেন মুরালি

ঢাকা: বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই স্বাগতিক নিউজিল্যান্ডের কাছে শ্রীলংকা নাস্তানাবুদ হওয়ায় দলের বোলিংয়ের প্রাণভোমরা লাসিথ মালিঙ্গাকে দোষারোপ না করার পরামর্শ দিয়েছেন কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরালিধরন। তিনি মনে করেন, মালিঙ্গা এখনও দলের জন্য বিশ্বকাপে ‘ফ্যাক্টর’।



আইসিসি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীলংকান ক্রিকেটের এ স্পিনবিস্ময় বলেন, ম্যাচ শেষে যদিও ১০ ওভারে ৮৪ রান দেওয়ার মতো ফিগার দাঁড়িয়েছে মালিঙ্গার, তবু এই জায়গা থেকেই সে অনুপ্রেরণা নিয়ে এগিয়ে যাবে। আর তাতে দলই লাভবান হবে বেশি।

মুরালিধরন বলেন, লাসিথের ব্যপারে আমাদের বাস্তবতা বোঝা দরকার। সেপ্টেম্বরে অস্ত্রোপচারের পর সে অনেক দিন ক্রিকেটের বাইরে থেকে টুর্নামেন্টে ফিরেছে। এখন তাকে তার সেরাটা উজাড় করে দেওয়ার সুযোগ দিতে হবে। আফগানিস্তান ও বাংলাদেশের বিরুদ্ধে পরবর্তী দু’ম্যাচে সে শ্রীলংকান দলের জন্য ভালো খবরই নিয়ে আসবে।

শনিবার (১৪ ফেব্রুয়ারি) ক্রাইস্টচার্চে প্রথমে ব্যাট করতে নেমে ৩৩১ রান করে নিউজিল্যান্ড। জয়ের জন্য ৩৩২ রান তাড়া করতে নেমে ২৩৩ রানে অল আউট হয় শ্রীলংকা। দলের ৯৮ রানের হারের জন্য বোলার ও ফিল্ডারদের দোষারোপ করেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।