ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

টস জিতে ফিল্ডিং নিল কিউইরা

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
টস জিতে ফিল্ডিং নিল কিউইরা

ঢাকা: ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে স্কটল্যান্ড। টস জিতে স্কটিশদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।



ফেভারিট নিউজিল্যান্ডের দ্বিতীয় ম্যাচ হলেও আন্ডারডগ স্কটল্যান্ড এই ম্যাচের মধ্য দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করছে। এর আগে ক্রাইস্টচার্চে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ৯৮ রানে হারিয়ে শুভ সূচনা করে স্বাগতিক নিউজিল্যান্ড।

আন্ডারডগ হলেও দু’টি প্রস্তুতি ম্যাচে দারুণ চমক দেখিয়েছে স্কটিশরা। প্রথমটিতে আয়ারল্যান্ডকে ১৭৯ রানে এবং পরেরটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩১৪ রান তাড়া করে মাত্র তিন রানে হার মানে স্কটিশরা। প্রস্তুতি ম্যাচের সাফল্যই স্কটিশদের আত্মবিশ্বাসে বাড়তি মাত্রা যোগ করেছে।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কেন উইলিয়ামসন, রস টেইলর, গ্র্যান্ট এলিয়ট, লুক রঞ্চি, কোরি অ্যান্ডারসন, ড্যানিয়েল ভেট্টোরি, টিম সাউদি, অ্যাডাম মিলনি ও টেন্ট বোল্ট।

স্কটল্যান্ড একাদশ: কাইল কোয়েটজার, অ্যালেক্স ম্যাকলিওড, হামিশ গার্ডিনার, ম্যাট ম্যাসান, প্রেস্টন মমসেন (অধিনায়ক), রিচি বেরিংটন, ম্যাথিউ ক্রস, জন ডেভি, রব টেইলর, মাজিদ হক ও ইয়ান ওয়ার্ডল।

বাংলাদেশ সময়: ০৩৪২ ঘন্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।