ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ক্যারিবীয়দের সতর্ক করলেন স্যামি

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
ক্যারিবীয়দের সতর্ক করলেন স্যামি ড্যারেন স্যামি

ঢাকা: একাদশ বিশ্বকাপে প্রথম অঘটনের শিকার ওয়েস্ট ইন্ডিজকে সর্তক করে দলের অলরাউন্ডার ড্যারেন স্যামি জানান, খেলার তিন ক্যাটাগরিতে ভালো না করতে পারলে আসর থেকে দ্রুত বিদায় নিতে পারে ক্যারিবীয়রা।

সোমবার স্যাক্সটন ওভালে ওয়েস্ট ইন্ডিজ সাত উইকেট হারিয়ে ৩০৪ রান করলেও, জায়ান্ট কিলার খ্যাত আয়ারল্যান্ডের কাছে চার উইকেটের লজ্জার হার মানতে হয় এক সময় ক্রিকেট বিশ্বে আধিপত্য বিস্তার করা দলটিকে।



এ প্রসঙ্গে স্যামি বলেন, ‘আমরা যদি মাঠে এ ধরণের খেলা প্রদর্শন করি, তবে বিশ্বকাপ থেকে খুব দ্রুত আমাদের বিদায় নিতে হবে। ’

আইরিশদের বিপক্ষে অবশ্য খেলার প্রথমে ৮৭ রানে পাঁচ উইকেট হারিয়ে ক্যারিবীয়রা বিপর্যয়ে পড়লেও তিন’শ রান পার করে দলটি। এতে সবচেয়ে বড় ভূমিকা রাখেন লেন্ডল সিমন্স (১০২) ও স্যামি (৮৯)। তারা দু’জন মিলে ষষ্ঠ উইকেট জুটিতে মূল্যবান ১৫৪ রান যোগ করেন।

তবে পরে দ্বিতীয় ইনিংসে বাজে বোলিং করে দলটি। যার ফলে পল স্টারলিং (৯২), এড জয়েস (৮৪) ও নেইল ও’ব্রাইনের (৭৮) কল্যানে ২৫ বল বাকি থাকতেই সহজ জয় তুলে নেয় আইরিশরা।

স্যামি আরও বলেন, ‘আমি সব সময় বিশ্বাস করি ক্রিকেট মাঠের খেলা। তাই আমরা ৩০০ রান করেও আয়ারল্যান্ডের কাছে হেরেছি। তবে আমি মনে করি তিন ক্যাটাগরিতে ভালো করতে পারলে পরবর্তী ম্যাচগুলোতে জয় পাব। ’

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।