ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

শেষ ম্যাচে ইনজুরি শঙ্কায় ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
শেষ ম্যাচে ইনজুরি শঙ্কায় ম্যাক্সওয়েল ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের পঞ্চম ও শেষটিতে ইনজুরির কারণে খেলা নিয়ে শঙ্কায় পড়েছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। ক্যানাবেরায় দু’দলের চতুর্থ ম্যাচে হাঁটুতে চোট পান মিডলঅর্ডার এ ব্যাটসম্যান।



চলমান সিরিজে ভারতকে টানা চার ম্যাচ হারানো অজিরা চতুর্থ ম্যাচে ৩৪৮ রানের পাহাড় গড়ে। আর প্রথম ইনিংসে দলের এমন স্কোরে দারুণ ভূমিকা রাখেন ম্যাক্সওয়েল। শেষ দিকে তার ব্যাট থেকে ২০ বলে ৪১ রান আসে। এর আগে সেঞ্চুরির দেখা পান দলের ওপেনার অ্যারন ফিঞ্চ।

ভারতীয় ইনিংসে শিখর ধাওয়ান ও বিরাট কোহলি সেঞ্চুরির দেখা পান। তবে মিডল ও লোয়ার অর্ডারের ব্যর্থতায় ভারত শেষ পর্যন্ত ২৫ রানে হার মানে।

ব্যাটিং করার সময় ভারতীয় ফাস্ট বোলার ইশান্ত শর্মার বলে হাঁটুতে আঘাত পান ম্যাক্সওয়েল। সে সময় তিনি ক্রিজে ১৩ রানে ব্যাট করছিলেন। পরে অজিদের ফিল্ডিং ইনিংসে ডানহাতি এ অলরাউন্ডার প্রথমে মাঠে নামেন। কিন্তু তিনি এক ওভার বোলিং করার পর তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়। তার বদলি ক্রিকেটার হিসেবে মাঠে নামেন শন মার্শ।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ২১ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।