ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সারেতে সাঙ্গার বিকল্প ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৬
সারেতে সাঙ্গার বিকল্প ফিঞ্চ ছবি: সংগৃহীত

ঢাকা: কুমার সাঙ্গাকারার অভাব পূরণে অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে ইংলিশ কাউন্টি দল সারে। ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) কারণে ২০১৬ মৌসুমে সারের হয়ে বেশ কয়েকটি ম্যাচ মিস করবেন শ্রীলঙ্কান ব্যাটিং জিনিয়াস।

তার অভাব পূরণের লক্ষ্যেই ফিঞ্চকে দলে ভেড়ালো সারে।

এর আগে ইয়র্কশায়ারের হয়ে খেলেছিলেন ফিঞ্চ। তাকে আগামী ২ জুলাই থেকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী সারে। তখন ওয়ারউইকশায়ারের বিপক্ষে ম্যাচ দিয়ে তাদের কাউন্টি চ্যাম্পিয়নশিপ মিশন শুরু হবে।

সারে টিমে এ মৌসুমের সেরা বিদেশি ক্রিকেটার সাঙ্গাকারা। গতবছর দুই মৌসুমের (২০১৫ ও ২০১৬) জন্য তিনি কাউন্টি ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হন। এদিকে, আগামী সপ্তাহে অনুষ্ঠেয় সিপিএল ড্রাফটের অন্যতম শীর্ষ নাম কুমার সাঙ্গাকারা।

ছয় সপ্তাহব্যাপী সিপিএলের এবারের আসর জুনের শেষদিকে শুরু হবে। আর আগস্টের শুরুর দিকে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-২০ টুর্নামেন্টটির পর্দা নামবে। এই সময়টাতে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের তিন ধরনের ফরমেটেই ব্যস্ত সূচি পার করবে সারে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।