ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশকেই এগিয়ে রাখলেন ক্যারিবীয় অধিনায়ক

সিনিয়র করেসপডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
বাংলাদেশকেই এগিয়ে রাখলেন ক্যারিবীয় অধিনায়ক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ফতুল্লা থেকে: আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চতুর্থ কোয়ার্টার ফাইনালে পাকিস্তান যুবাদের ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের মতো সেমিফাইনালে উঠেছে ওয়েস্ট ইন্ডিজ।

আর এই জয়ের ফলে ১১ ফেব্রুয়ারি টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক বাংলদেশের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে ক্যারিবীয় যুবারা।

তবে, সেমিফাইনালে প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশ সহজ হবেনা বলে জানালেন ক্যারিবীয় যুবা দলের অধিনায়ক সিমরন হেটমায়ার।

সোমবার (৮ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এমনটি জানান। হেটমায়ার আরও বলেন, ‘এবারের বিশ্বকাপে বাংলাদেশ দারুণ খেলছে। স্বাগতিক এই দলটি অসাধারণ। যেহেতু তারা স্বাগতিক তাই এই ম্যাচে এগিয়ে থাকছে তারাই। তবে, আমাদের দলটিও ভাল। আমাদেরও সামর্থ্য আছে ম্যাচ জেতার। ’

আইসিসি অ-১৯ বিশ্বকাপ শুরুর মাত্র কয়েকদিন আগে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তিনটিতেই হেরে হোয়াইটওয়াশ হয়েছে ক্যারিবীয় যুবারা। সম্প্রতি মিরাজদের বিপক্ষে এমন ফলাফলের পর কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের বিপক্ষে এই জয়টি সেমিফাইনালে ক্যারিবীয়দের জন্য আত্মবিশ্বাসের যোগান দেবে বলেও মত হেটমায়ারের।

‘পাকিস্তানের বিপক্ষে আমাদের বোলিং স্কোয়াড যেমন ভাল করেছে তেমনি করেছে আমাদের ব্যাটিং সাইড। ব্যাটে বলে এমন পারফরম্যান্সের পর আমরা আশা করতেই পারি যে সেমিফাইনালেও আমরা ভাল একটি খেলা খেলতে পারবো। তবে, দলটি যেহেতু বাংলাদেশ তাই কাজটি সহজ হবেনা। আমাদের সেরা খেলাটি খেলে তবেই জিততে হবে। ’-যোগ করেন হেটমায়ার।

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি আইসিসি অ-১৯ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মিরপুরে ওয়েস্ট ইন্ডিজের মোকাবেলা করবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০১৬
এইচএল/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।