ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের দর্শক ভারতীয় যুবারা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের দর্শক ভারতীয় যুবারা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

মিরপুর থেকে: আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারতীয় যুবারা। আগামী ১৪ ফেব্রয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিন মিরপুরে শিরোপা জয়ের মিশনে নামবে তারা।

ভারতীয় যুবাদের প্রতিপক্ষ হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের বিজয়ী দল।

বৃহস্পতিবার (১১ ফেব্রয়ারি) মিরপুরে অনুশীলনে এসে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দেখার লোভ সামলাতে পারেননি রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। ম্যাচ উপভোগ করতে আসা দর্শকদের সঙ্গে গ্যালারিতে বসেই মিরাজ-হেটমায়ারদের যুদ্ধ দেখলেন তারা। সঙ্গে ছিলেন কোচ রাহুল দ্রাবিড়ও। কিছুক্ষণ খেলা দেখে একাডেমি মাঠে ব্যাট-বলের অনুশীলন করতে চলে যায় তারা।   

প্রথম সেমি ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে আগেই বিশ্বকাপে নিজেদের ফাইনাল নিশ্চিত করে ভারত। এবার ফাইনালের সম্ভাব্য প্রতিপক্ষকে কাছ থেকে বোঝার জন্য গ্যালারিতে উপস্থিত হন ভারতীয় ক্রিকেটাররা।

যুব বিশ্বকাপের চলতি আসরে ভারতকে ফেভারিট হিসেবেই বিবেচনা করা হচ্ছে। শিরোপায় চোখ রাখা ভারতীয় ক্রিকেটাররা সফল হতে মনোযোগ দিচ্ছেন প্রতিপক্ষের দিকেও। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দেখতে তাদের মাঠে আসা সেটাই প্রমাণ করে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।