ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

মিরাজের ২০ রানের আক্ষেপ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
মিরাজের ২০ রানের আক্ষেপ ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মিরাজ বলেছিলেন আগে ব্যাট করলে দলের লক্ষ্য থাকবে ২৫০ কিংবা তারও বেশি স্কোর করা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেমিফাইনাল ম্যাচে আগে ব্যাটিংও পেয়েছিল জুনিয়র টাইগাররা।

কিন্ত প্রত্যাশা অনুযায়ী ক্যারিবীয়দের টার্গেট ছুঁড়ে দিতে পারেনি ব্যাটসম্যানরা।

ইনিংসের শেষ বলে অলআউট হওয়ার আগে বাংলাদেশ করে ২২৬ রান। যা কিনা ৩ উইকেট ও ৮ বল হাতে রেখে টপকে যায় ওয়েস্ট ইন্ডিজ যুবারা।
 
লক্ষ্যের চেয়ে কিছুটা কম রান হওয়ায় ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আক্ষেপ ঝড়েছে জুনিয়র টাইগারদের অধিনায়ক মেহেদি হাসান মিরাজের কন্ঠে, ‘আমাদের সিদ্ধান্ত ছিল আগে ব্যাট করে যদি ২৪০-২৫০ রান করি তাহলে যে কোনো দলেরই পারা মুশকিল। ওইভাবেই যাচ্ছিলাম আমরা। ২২৬ রান করেছিলাম, তবে আরও যদি ২০টা রান করতে পারতাম..। ’

‘শেষের দিকে আমি আউট হওয়াতে, সাইফুদ্দিন আউট হওয়াতে সেটা হয়নি। শেষ পাঁচ ওভারে কম রান এসেছে। এই জায়গাতে আমাদের একটু সমস্যা হয়েছে। ’-যোগ করেন মিরাজ।
 
টস জিতে ব্যাটিং নেয়া প্রসঙ্গে মিরাজ বলেন, ‘উইকেটটা একটু স্লো ছিল। আমাদের কাছে মনে হয়েছে আগে ব্যাট করাই ভালো। কারণ, আমাদের চাপের মধ্যে তেমন খেলা হয়নি। শেষ ম্যাচটায় চাপের মধ্যে ভালোভাবে জিততে পারিনি। ’

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।