ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

গেইল, সাঙ্গাদের দলে সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
গেইল, সাঙ্গাদের দলে সাকিব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম(ফাইল ফটো)

ঢাকা: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন আসরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিয়েছে জ্যামাইকা তাল্লাওয়াস। একই দলে সাকিবের সঙ্গে রয়েছেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল ও লঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা।



জ্যামাইকার দলে সাকিবদের সঙ্গে আরও রয়েছেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা, ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল আর পাকিস্তানের ইমাদ ওয়াসিম।

চলতি বছরের জুলাইয়ে শুরু হবে সিপিএলের নতুন আসর। এবারের আসরে সাকিব পাচ্ছেন ১ লাখ ২০ হাজার ডলার।

২০১৩ সালে প্রথমবারের মতো সাকিব এই আসরে মাঠ মাতান। পরেরবার বোর্ডের অনুমতি না পাওয়া নিয়ে ঝামেলা থাকায় খেলতে পারেননি তিনি। এবারের আসরে সাকিবের সঙ্গে প্লেয়ার ড্রাফটে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, মাহামুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার আর ইমরুল কায়েস। তবে, তারা এবারের আসরে মাঠ মাতানোর জন্য কোনো দল পাননি।

জ্যামাইকার হয়ে সুযোগ পাওয়ার পরে সাকিব তার ভেরিফাইড ফেসবুক পেজে জানান, ‘আমি এবারের সিপিএলে (ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে) কুমার সাঙ্গাকারা ও ক্রিস গেইলের মতো খেলোয়াড়দের সঙ্গে জামাইকা তাল্লাওয়াসের হয়ে খেলার সুযোগ পেয়ে কৃতজ্ঞ। এই বিশ্বের কাছে আমাদের দেশকে উপস্থাপনা করার এটি একটি অসাধারণ সুযোগ!’

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।