ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

তামিম ঝড়ে পেশোয়ারের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
তামিম ঝড়ে পেশোয়ারের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: টাইগারদের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের দারুণ ব্যাটিংয়ে আরেকবার জিতেছে পেশোয়ার জালমি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১৩তম ম্যাচে ইনফর্ম ব্যাটসম্যান তামিমের অপরাজিত ৮০ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ইসলামাবাদ ইউনাইটেডকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় শহীদ আফ্রিদির পেশোয়ার।



আগে ব্যাট করে মিসবাহ উল হকের ইসলামাবাদা ৬ উইকেট হারিয়ে ১৫২ রান তোলে। জবাবে, ৯ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় পেশোয়ার।

ইসলামাবাদের হয়ে দুই ওপেনার শেন ওয়াটসন ১৯ আর সারজিল খান ২৮ রান করেন। তিন নম্বরে ব্যাটিংয়ে নামা খালিদ লতিফ ইনিংস সর্বোচ্চ ৫৯ রান করেন। তামিমের তালুবন্দি হওয়ার আগে লতিফ ৪১ বলে একটি চার আর ৪টি ছক্কা হাঁকান। দলপতি মিসবাহ ২৭ বলে তিনটি চার ও দুটি ছক্কায় করেন ৩২ রান।

১৫৩ রানের টার্গেটে নেমে ১৮.৩ ওভারে জয় তুলে নেয় পেশোয়ার। ৫৮ বলে ৬টি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারিতে অপরাজিত ৮০ রান করেন তামিম। আরেক ওপেনার মোহাম্মদ হাফিজ ১৪ বলে ২৫ রান করেন।

এছাড়া কামরান আকমল ১০ আর শহীদ ইউসুফ ২৭ রান করেন।

অসাধারণ ব্যাটিংয়ের কারণে আরেকবার ম্যাচ সেরার পুরস্কার উঠে তামিমের হাতে।

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।