ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

পোলার্ড-নারিনের বিশ্বকাপ প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
পোলার্ড-নারিনের বিশ্বকাপ প্রত্যাহার ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতে আগামী মার্চে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলের জন্য হতাশাই নেমে এলো। দলের ১৫ সদস্যের স্কোয়াড থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন কাইরন পোলার্ড ও সুনিল নারিন।



ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে বলা হয়, নিজেকে পুরোপুরি ফিট মনে না করায় বিশ্বকাপ দল থেকে সরে দাঁড়িয়েছেন অলরাউন্ডার পোলার্ড। আর বর্তমানে ক্রিকেট থেকে নিষিদ্ধ নারিন তার বোলিং অ্যাকশন এখনও শুদ্ধ করতে না পারায় নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন।

পোলার্ডের পরিবর্তে দলে নেওয়া হয়েছে অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটকে। তবে স্পিনার নারিনের পরিবর্তে এখনও কারও নাম ঘোষণা করেনি দেশটির ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নতুন চুক্তিতে পোলার্ড ও নারিনকে না রাখলেও বিশ্বকাপ দলে তাদের রাখা হয়। তবে পোলার্ড ছিলেন সেই বিতর্কিত ক্রিকেটার যাকে ২০১৫ বিশ্বকাপে দলভুক্ত করা হয়নি।

পোলার্ড ও নারিন সর্বশেষ জাতীয় দলের হয়ে ১১ নভেম্বর কলম্বোয় শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছিলেন। টি-২০ বিশ্বকাপের ষষ্ঠ এ আসরে ক্যারিবীয়রা গ্রুপ পর্বে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দলের বিপক্ষে খেলবে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।