ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বিশ্বকাপ দলে ফিরলেন মালিঙ্গা-ম্যাথিউস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
বিশ্বকাপ দলে ফিরলেন মালিঙ্গা-ম্যাথিউস ছবি: সংগৃহীত

ঢাকা: ইনজুরি কাটিয়ে শ্রীলঙ্কা দলে ফিরেছেন টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা ও সহ-অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

দু’টি টুর্নামেন্টের স্কোয়াডেই রয়েছেন মালিঙ্গা, ম্যাথিউস।

এছাড়াও ইনজুরিতে ভোগা অভিজ্ঞ বাঁহাতি স্পিনার রঙ্গনা হেরাথ ও পেসার নুয়ান কুলাসেকারাও জাতীয় দলে ফিরেছেন। তবে সম্প্রতি ভারতকে প্রথম টি-টোয়েন্টিতে বিধ্বস্ত করার নায়ক ২২ বছর বয়সী পেসার কাসুন রাজিথাকে স্কোয়াড রাখা হয়নি।

শ্রীলঙ্কার এশিয়া কাপ ও বিশ্বকাপ দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস (সহ-অধিনায়ক), দিনেশ চান্দিমাল, তিলেকারাত্নে দিলশান, নিরোশান ডিকওয়েলা, শিহান জয়সুরিয়া, মিলিন্ডা সিরিবর্ধনে, ধাসুন শানাকা, চামারা কাপুগেদারা, নুয়ান কুলাসেকারা, দুশমান্থা চামিরা, থিসারা পেরেরা, সাচিত্রা সেনানায়েক, রঙ্গনা হেরাথ ও জাফরি ভান্ডারসে।

দলে যারা ফিরেছেন: লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, শিহান জয়সুরিয়া, , রঙ্গনা হেরাথ ও নুয়ান কুলাসেকারা।

যারা বাদ পড়লেন: দিলহারা ফার্নান্দো, সিকুজি প্রশন্ন, দানুস্কা গুনাথিলাকা, আসিলা গুনারাত্নে, কাসুন রাজিথা ও বিনুরা ফার্নান্দো। এরা সবাই লঙ্কানদের সর্বশেষ টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।