ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ওয়ার্নের মাথায় অ্যানাকোন্ডার ছোবল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
ওয়ার্নের মাথায় অ্যানাকোন্ডার ছোবল (ভিডিও) ছবি: সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার স্পিনার থাকাকালীন শেন ওয়ার্নের স্পিন জাদুতে ঘায়েল হয়েছেন বিশ্বখ্যাত অনেক ব্যাটসম্যানই। তার ছোবলে সাজঘরের পথ ধরেছেন অনেকেই।

এবার ওয়ার্নকেই ঘায়েল করেছে একটি অ্যানাকোন্ডা। অজি গ্রেট ক্রিকেটারের মাথায় ছোবল দিয়েছে সাপটি।

৪৬ বছর বয়সী ওয়ার্ন একটি রিয়েলিটি শো’তে অংশ নিতে গিয়ে মাথায় সাপের ছোবল খেয়েছেন। তবে, তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

ওয়ার্নকে নিয়ে অস্ট্রেলিয়ান টেলিভিশন চ্যানেল নেটওয়ার্ক টেন আয়োজন করে ‘আই অ্যাম অ্যা সেলিব্রেটি…গেট মি আউট অব হিয়ার!’ নামের একটি রিয়েলিটি শো। সেখানে একটি ভিডিও ক্লিপের শুটিং করতে গিয়ে অ্যানাকোন্ডার ছোবল লাগে ওয়ার্নের মাথায়।

অনুষ্ঠানের শুটিংয়ে ওয়ার্নের সাপ ও ইঁদুর ভর্তি একটি বাক্সে মাথা ঢোকানোর দৃশ্যে শুটিং চলতে থাকে। ওয়ার্ন বাক্সে থাকা ইঁদুরের মাঝে নিজের মাথা ঢুকিয়ে দেন। পরে সাপ ভর্তি বাক্সে মাথা ঢুকিয়ে দিলে একটি অ্যানাকোন্ডা তার মাথায় ছোবল দেয়।

সঙ্গে সঙ্গেই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। নেটওয়ার্ক টেনের একজন মুখপাত্র জানান, সাপটি নির্বিষ ছিল। তবে, এ জাতীয় সাপের গ্রন্থির পেছনে ১০০টি দাঁত থাকে। বিষ না থাকলেও ছোবলের সময় মনে হয় যেন একশটি সুঁচ বিধেছে।

মুখপাত্রটি আরও জানান, ছোবল খাওয়ার পর ওয়ার্ন কিছু সময় বিশ্রাম নিয়ে আবারো শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন। তাকে কাজ করতে বাধা দিতে চাইলেও তিনি কারো কথা কানে তোলেননি।

ভিডিও:


বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।