ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন যমুনা 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন যমুনা  ছবি:সংগৃহীত

অনবদ্য এবং অসাধারণ এক আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট।ফইনালে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে একাত্তর টিভিকে ১৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা টিভি।

ঢাকা: অনবদ্য এবং অসাধারণ এক আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে জাগো নিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। সাব এডিটরদের প্রিয় সংগঠন ঢাকা সাব এডিটরস কাউন্সিল এবং অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম এর উদ্যোগে ৩২টি মিডিয়া হাউজকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে সর্ববৃহৎ এই মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট।

 

আজ বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে একাত্তর টিভিকে ১৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা টিভি। অসাধারণ নৈপুন্যের জন্য ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন যমুনা টিভির ফয়সাল তিতুমির এবং চার ম্যাচে চারটি হাফ সেঞ্চুরিসহ মোট ৩০৪ রান এবং ৭ উইকেট নিয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন এটিএন নিউজের খাইরুজ্জামান বাবু।  

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলো কোমল পানীয় ব্রেভার। সহযোগী পৃষ্ঠপোষক বিস্ক ক্লাব এর ফিট বিস্কিট। গিফট স্পন্সর ছিল ভিশন ইলেক্ট্রনিক্স।

জমজমাট ফাইনাল শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিসিবি পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।  

এ সময় আরও উপস্থিত ছিলেন জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, জাগো নিউজের প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল, বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু ও রফিকুল ইসলাম, উপ-প্রধান প্রতিবেদক সিরাজুজ্জামান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি নাসিমা আক্তার সোমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক, কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক এ কে এম ওবায়দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন জাগো নিউজের সহকারী বার্তা সম্পাদক আরিফুল ইসলাম আরমান।

দুপুর সাড়ে ১১টায় শুরু হয় ফাইনাল ম্যাচটি। শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর টস জিতে প্রথমে ব্যাট করতে নামে যমুনা টিভি। দলের অধিনায়ক ফয়সাল তিতুমীরের ৫৪ রানের দারুণ ইনিংসের ওপর ভর করে ৯৪ রানের বড় সংগ্রহ পায় যমুনা। ৭১ টিভির পক্ষে সঞ্জয় ও রাজীব একটি করে উইকেট নেন।  

৯৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৭৬ রান করতে সক্ষম হয় ৭১ টিভি। ৪৮ রানের দারুণ ইনিংস খেলেন সঞ্জয় কুমার ম-ল। যমুনা টিভির পক্ষে ১টি করে উইকেট পেয়েছেন বাঁধন ও শান্ত। যমুনা টিভির পক্ষে দারুণ ব্যাটিং করে ম্যাচ সেরা হন ফয়সাল তিতুমীর।

এর আগে সকাল ১০টায় অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল। দুই সেমিফাইনালে গাজী টিভির মুখোমুখি হয় যমুনা টিভি এবং ৭১ টিভির মুখোমুখি হয় এটিএন নিউজ। গাজী টিভি-যমুনা টিভির ম্যাচে ৫ রানে জয় পায় যমুনা টিভি। আর এটিএন নিউজকে ৩ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ৭১ টিভি।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।