ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ধোনি-লক্ষণের পাশে নায়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
ধোনি-লক্ষণের পাশে নায়ার ডাবল সেঞ্চুরির পর করুন নায়ার/ছবি: সংগৃহীত

মাত্র ১ রানের জন্য ডাবল সেঞ্চুরি মিস করা ওপেনার লোকেশ রাহুলের আক্ষেপটা আরো বেড়ে গেল! চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে রাহুলের অতৃপ্তির পুনরাবৃত্তি করেননি করুণ নায়ার। ক্যারিয়ারের তৃতীয় টেস্টে এসে ডাবল সেঞ্চুরির দেখা পেয়ে গেছেন ২৫ বছর বয়সী এ ডানহাতি ব্যাটসম্যান। নাম লিখিয়েছেন মহেন্দ্র সিং ধোনি ও ভিভিএস লক্ষণের পাশে।

ঢাকা: মাত্র ১ রানের জন্য ডাবল সেঞ্চুরি মিস করা ওপেনার লোকেশ রাহুলের আক্ষেপটা আরো বেড়ে গেল! চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে রাহুলের অতৃপ্তির পুনরাবৃত্তি করেননি করুণ নায়ার। ক্যারিয়ারের তৃতীয় টেস্টে এসে ডাবল সেঞ্চুরির দেখা পেয়ে গেছেন ২৫ বছর বয়সী এ ডানহাতি ব্যাটসম্যান।

নাম লিখিয়েছেন মহেন্দ্র সিং ধোনি ও ভিভিএস লক্ষণের পাশে।

ভারতের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে পাঁচ নম্বর বা তার পরে ব্যাটিংয়ে নেমে ২০০ শ’র অধিক রানের ইনিংস উপহার দিয়েছেন নায়ার। এর আগে এমন কীর্তিতে সাক্ষর রেখেছিলেন ধোনি ও লক্ষণ।

প্রথম টেস্ট সেঞ্চুরির জন্য ১৮৫টি বল মোকাবেলা করেন নায়ার। তাতে ছিল ৮টি চার ও ১টি ছক্কার মার। দেড়শ’ রানে পৌঁছান ২৪০ বলে। আর ৩০৬ বলের মাথায় ডাবল সেঞ্চুরি উদযাপনে মাতেন রাজস্থানে জন্ম নেওয়া এ প্রতিভাবান ব্যাটসম্যান।

নায়ারের ব্যাটে পঞ্চম টেস্টের প্রথম ইনিংসে ইংলিশদের ৪৭৭ রানের জবাবটা ভালোভাবেই দিচ্ছে স্বাগতিকরা। ৮৬ রানে পিছিয়ে চতুর্থ দিন শুরু করার পর এখন বড় লিডে চোখ রাখছে ৩-০ সিরিজ নিশ্চিত করা টিম ইন্ডিয়া।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।