ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নেতৃত্ব হারাতে পারেন আজহার আলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
নেতৃত্ব হারাতে পারেন আজহার আলী আজহার আলী-ছবি:সংগৃহীত

পাকিস্তানের চলমান অস্ট্রেলিয়া সফরকে দুঃস্বপ্নই বলা চলে। টেস্টে হোয়াইটওয়াশ হওয়ার পর ওয়ানডে সিরিজেও হার। আর ওডিআইতে অধিনায়ক হিসেবে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিয়েছেন অধিনায়ক আজহার আলী। তাই খুব শিগগিরই হয়তো এই ফরম্যাট থেকে অধিনায়কত্ব হারাতে পারেন ডানহাতি এ ব্যাটসম্যান। তবে ভবিষ্যতে তার হাতেই আবার উঠতে পারে টেস্টের নেতৃত্ব।

পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক এমনই ইঙ্গিত দিয়েছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে। যেখানে টি-টোয়েন্টি অধিনায়ক সরফরাজ আহমেদকে ওয়ানডেরও নেতৃত্ব দেওয়া হবে।

আর নিয়মিত টেস্ট অধিনায়ক মিসবাহ-উল-হকের অবসরের পর আজহারকে সাদা পোশাকে অধিনায়ক করা হবে।

অজি সফরে বাজে অভিজ্ঞতা হওয়ার পর ইনজামাম কথা বলেছেন পিসিবি চেয়ারম্যান ও বোর্ডের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে। যেখানে দলের সিনিয়র তারকা মিসবাহ ও ইউনিস খানের ভবিষ্যত নিয়েও আলোচনা হয়।

এ প্রসঙ্গে সূত্রটি জানায়, ‘এরপর ওয়েস্ট ইন্ডিজ সফর রয়েছে। সেই সিরিজের পরে মিসবাহ’র নেতৃত্ব ছাড়ার ব্যাপারে আলোচনা হবে। পাশাপাশি ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে ইউনিসের ১০ হাজার রান পূর্ণ হলে তাকেও অবসরের কথা বলা হবে। ’

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ২৪ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad