ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

চায়না বাংলা ক্রিকেটে পারুলিয়া স্পোর্টিং ক্লাবের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
চায়না বাংলা ক্রিকেটে পারুলিয়া স্পোর্টিং ক্লাবের জয় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টে পারুলিয়া স্পোর্টিং ক্লাবের জয়/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্বের শেষ ম্যাচে ৪ উইকেটে জয় পেয়েছে দেবহাটার দক্ষিণ পারুলিয়া স্পোর্টিং ক্লাব। সোমবার (৩০ জানুয়া‌রি) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এরিয়ান্স ক্লাব ও দক্ষিণ পারুলিয়া স্পোর্টিং ক্লাবের মধ্যকার এই ম্যাচটি অনুষ্ঠিত হয়।

এতে এরিয়ান্স ক্লাব টসে জিতে প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে লিটুর ৬০, রিয়াজের ৪৪ ও জাবিরের ৩৮ রানের ইনিংসে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৯৩ রান সংগ্রহ ক‌রে এ‌রিয়ান্স ক্লাব।

 পারুলিয়া স্পো‌র্টিং‌ ক্লা‌বের পারভেজ ৩টি ও তহিদ ২টি উইকেট লাভ করে।

জবা‌বে ব্যাট করতে নেমে ৪৮.৫ ওভারে ২৯৪ রানের ল‌ক্ষ্যে পৌঁছে যায় দ‌ক্ষিণ পারু‌লিয়া স্পো‌র্টিং‌ ক্লাব। এতে ৪ উইকেটের জয় পায় দেবহাটার পারুলিয়া স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে তহিদ ৫৮ ও নিলয় ৫০ রান করে। এরিয়ান্স ক্লাব বোলারদের মধ্যে জাবির তিনটি ও তনু দু’টি উইকেট লাভ করেন।

পারুলিয়ার তহিদ ৫৮ রান ও দুটি উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার জেতেন।

ম্যাচ প‌রিচালনা ক‌রেন আম্পায়ার আরিফুল ইসলাম বাপ্পি ও আসিফ কবির হিরোন। স্কোরার ছি‌লেন আখেরুজ্জামান। ধারাভা‌ষ্যে ছি‌লেন আর‌জে আসাদ।

বুধবার (১ ফেব্রুয়ারি) একই মাঠে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুন্সিপাড়া যুব সংঘের মুখোমুখি হবে টাউন স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।