ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শুরুটা ভালো হয়নি বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
শুরুটা ভালো হয়নি বাংলাদেশের ছবি: সংগৃহীত

ভারতে প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত হচ্ছে দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট। চলমান এই আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্বাগতিক ভারতের বিপক্ষে হেরে গেছে বাংলাদেশ দল। ১২৯ রানের বড় জয় পায় স্বাগতিকরা।

টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে স্বাগতিকরা তোলে ২৭৯ রান।

ভারতের হয়ে ওপেনার প্রকাশ ৯৬ আর কেতন প্যাটেল ৯৮ রান করেন। বিশাল রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সাত উইকেট হারানো বাংলাদেশের ইনিংস থামে ১৫০ রানের মাথায়। ভারতের হয়ে দুটি উইকেট নেন দীপক মালিক।

উদ্বোধনী দিনের অপর ম্যাচে নিউজিল্যান্ডকে ১০ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। ২০ ওভারে কিউইরা ১১২ রান সংগ্রহ করে। ব্যাটিংয়ে নেমে মাত্র ৭.২ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে জয় তুলে নেয় পাকিস্তান।

গত রোববার (২৯ জানুয়ারি) এই টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের (বিবিসিসি) ২১ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতে যায়। আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত ভারতের দিল্লিতে এ প্রতিযোগিতা চলবে। প্রতিযোগিতা শেষে ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ দল ফিরে আসবে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ৩১ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।