ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

হবিগঞ্জে স্কুল ক্রিকেটে উচাইল স্কুল চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
হবিগঞ্জে স্কুল ক্রিকেটে উচাইল স্কুল চ্যাম্পিয়ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ:  হবিগঞ্জে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে উচাইল উচ্চ বিদ্যালয়। শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) জালাল স্টেডিয়ামে ফাইনাল খেলায় তারা ৩৫ রানে বর্তমান চ্যাম্পিয়ন রিচি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।

ক্রিকেট বোর্ডের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত টুর্নামেন্ট-এর ফাইনাল খেলায় টসে জয়লাভ করে উচাইল উচ্চ বিদ্যালয়কে প্রথমে ব্যাটিং করতে পাঠায় রিচি উচ্চ বিদ্যালয়।

উচাইল উচ্চ বিদ্যালয় নির্ধারিত ৩০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে।

দলের পক্ষে রাজু ২৮, রাকু ২৭ ও ইমন ২১ রান সংগ্রহ করেন। রিচি উচ্চ বিদ্যালয়ের সজিব ৪টি ও মুহিবুর ২টি উইকেট লাভ করেন।

জবাবে রিচি উচ্চ বিদ্যালয় ২৪ ওভারে ৯৮ রান সংগ্রহ করে অলআউট হয়। দলের পক্ষে মুশফিক ১৬, মুহিবুর ও সহিব ১৪ রান করে সংগ্রহ করেন। উচাইল উচ্চ বিদ্যালয়ের রাজু ৩টি, রেদওয়ান, সারোয়ার ও ইমন ২টি করে উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন বিজয়ী দলের রাজু।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ সফিউল আলম। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য মইন উদ্দিন তালুকদার সাচ্চু, হুমায়ন কবির চৌধুরী শাহেদ ও প্রাইম ব্যাংক কর্মকর্তা তনয় রায়। টুর্নামেন্টে জেলার ৮টি স্কুল অংশগ্রহণ করেছিল।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।