ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছেন না পুজারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছেন না পুজারা বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছেন না পুজারা

একমাত্র টেস্ট খেলতে বাংলাদেশ দল এখন ভারতে। ৯ ফেব্রুয়ারি হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। আর এ ম্যাচ জিতে জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে চান, এমনটিই জানালেন ভারতীয় ব্যাটসম্যান চেতশ্বর পুজারা। তবে বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছেন না তিনি।

পুজারা জানেন, সফরকারী দলটি উপমহাদেশের মাটিতে ভালো ক্রিকেটই খেলে। এছাড়া ক’দিন আগেই ঘরের মাঠে শক্তিশালী ইংল্যান্ডকে নাস্তানাবুদ করেছে টাইগাররা।

 

এদিকে ২০১৬ সালটা স্বপ্নের মতো কেটেছে ভারতের। এক কথায় জয়ের ওপরই ছিল দলটি। আর পুজারা চান বিরাট কোহলির নেতৃত্বে একইভাবে এগিয়ে যেতে, ‘আমার মনে হয় এটি একটি প্রতিদ্বন্দ্বিতা পূর্ন ম্যাচ হবে। আমরা যখন বাংলাদেশ সফর করেছিলাম, সেখানে একই রকম কন্ডিশন দেখেছিলাম। সুতরাং কন্ডিশন এখানে তাদের জন্য কোনো সমস্যা হবে না। আর যারাই ভালো খেলবে তাদেরই ম্যাচ জয়ের সুযোগ থাকবে। ’

‘আমরা বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছি না। তবে একই সময় আমরা খুব ভালো ক্রিকেট খেলছি। আর এই ধারাই আমরা ধরে রাখতে চাই। বর্তমানে টেস্টে আমরা এক নম্বর দল। এটা মেইনটেইন করার চেষ্টা করবো। ’-যোগ করেন পুজারা।

এদিকে বাংলাদেশের তরুণ তুর্কি মেহেদি হাসান মিরাজ। অভিষেকেই তিনি ইংল্যান্ডের বিপক্ষে বাজিমাত করেছেন। এ প্রসঙ্গে পুজারা বলেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে তাকে বল করতে দেখেছি আমি। দেখতে ভালো লেগেছে। তবে বিশেষ উইকেটে তার বল খুবই টার্ন করে। দুই টেস্টেই সে ভালো করেছে। কিন্তু তাকে দেখে নয় তার মুখোমুখি হয়েই আমি মন্তব্য করতে চাই। ’

২০১৬ সালে দলের সঙ্গে ব্যক্তিগত পারফরম্যান্সেও উজ্জ্বল ছিলেন পুজারা। এ সময় তিনি মোট ১১টি ম্যাচ খেলেছেন। যেখানে ৮৩৬ রান এসেছে তার ব্যাট থেকে।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।