ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কিউইদের বিপক্ষে দ.আফ্রিকার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
কিউইদের বিপক্ষে দ.আফ্রিকার দল ঘোষণা দ.আফ্রিকার দল ঘোষণা-ছবি:সংগৃহীত

নিউজিল্যান্ড সফরে একটি টি-টোয়েন্টি ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। তবে ইনজুরির কারণে এই দল থেকে বাদ পড়েছেন তরুণ ফাস্ট বোলার লুনগি এনগিদি। 

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওডিআই সিরিজে চোট পেয়ে ছিটকে যাওয়া ডেভিড মিলার সুস্থ হতে পারলে দলের সঙ্গে যোগ দেবেন। আগামী ১৭ ফেব্রুয়ারি অকল্যান্ডে একমাত্র টি-২০ অনুষ্ঠিত হবে।

ওয়ানডে ক্রিকেটে বর্তমানে ফুরফুরে মেজাজে রয়েছে প্রোটিয়ারা। ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে ৫-০ ব্যবধানে হারানোর পর লঙ্কানদেরও চেপে ধরেছে। সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ইতোমধ্যে ৪-০তে এগিয়ে রয়েছে। আর শেষ ম্যাচটি জিততে পারলে ৠাংকিংয়ে শীর্ষে চলে আসবে দলটি।

দক্ষিণ আফ্রিকা দল: এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), ফাফ ডু প্লেসিস, হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, ক্রিস মরিস, ওয়েন পারনেল, ডেন প্যাটারসন, অ্যান্ডিল পেহলুকওয়ে, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবারেজ শামসি।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।