ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ইমার্জিং এশিয়া কাপের কন্ডিশনিং ক্যাম্প ২৩ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
ইমার্জিং এশিয়া কাপের কন্ডিশনিং ক্যাম্প ২৩ ফেব্রুয়ারি মিনহাজুল আবেদীন নান্নু-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এশিয়ার আটটি ক্রিকেট খেলুড়ে দেশ নিয়ে ১৫-২৬ মার্চ বাংলাদেশে অনুষ্ঠেয় ইমার্জিং এশিয়া কাপকে সামনে রেখে আগামী ২৩ ফেব্রুয়ারি শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। পারফরম্যান্সের পুঙ্খানুপুঙ্খ যাচাই বাছাই করে ২২ ক্রিকেটেরকে নিয়ে শুরু হবে এই ক্যাম্প।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

‘আমরা ২২ জনের একটা কন্ডিশনিং ক্যাম্পের জন্য ডাকছি।

 ২৩ ফেব্রুয়ারি থেকে ওরা কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিবে। ’-বলেন নান্নু।

টুর্নামেন্টেকে সামনে রেখে দল গঠন সম্পর্কে বিস্তারিত জানাতে গিয়ে নান্নু আরও বলেন, ‘আমাদের মোটামুটি এইচপি’র একটা স্কোয়াড আছে। এখানে অ-২৩ দলের অনেকগুলো খেলোয়াড় আছে। এখন আমরাবিশ্লেষন করছি পারফরম্যান্স।  যেহেতু এটা অনেকটাই আন্তর্জাতিক টুর্নামেন্ট। শক্তিশালী সব দল আসছে। টেস্ট খেলুড়ে দেশগুলো আছে, সাথে আফগানিস্তান আছে।  বয়সেরও একটা ব্যাপার আছে।  সবকিছু মিলে এগুলো যাচাই-বাছাই করে আমরা একটা স্কোয়াড তৈরি করেছি ২২ জনের। ’

উল্লেখ্য বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, আফগানিস্তান, সংযুক্ত আরবআমিরাত ও হংকংয়ের অংশগ্রহনে প্রথমবারের মত বাংলাদেশে অনুষ্ঠিত হবে ইমার্জিং এশিয়া কাপের এই আসর। টেস্ট খেলুড়ে  চারটি দেশ ছাড়া বাকি সহযোগি  চারটি দেশের অনূর্ধ্ব-২৩ দলের প্লেয়াররা খেলবেন এই টুর্নামেন্টে। তবে টেস্ট খেলুড়ে দেশগুলোর স্ব স্ব দলে জাতীয়  দলের  চার জন করে প্লেয়ার নিতে পারবে।
 
বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ১৫ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।