ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শ্রীলঙ্কা সিরিজেই স্বপদে ফিরছেন সুজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
শ্রীলঙ্কা সিরিজেই স্বপদে ফিরছেন সুজন খালেদ মাহমুদ সুজন-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সদ্য সমাপ্ত ভারত ও গত জানুয়ারিত নিউজিল্যান্ড সিরিজের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেটে দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও বর্তমান গেমস ডেভেলপমেন্ট চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। কিন্তু এই দুই সিরিজের জন্য ম্যানেজারের দায়িত্ব দেয়া হয় বাংলাদেশ ক্রিকেটেরে অপারেশন্স ম্যানেজার সাব্বির খানকে। 

দুটি সিরিজেই অবশ্য সাব্বির মাশরাফি-মুশফিকদের লজিস্টিক ম্যানেজারর দায়িত্ব পালন করেছেন। তবে আগামী মার্চে শ্রীলঙ্কা সিরিজে দিয়ে আবার টাইগরদের ম্যানেজারের দায়িত্বে ফিরছেন সুজন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি নিজেই। ‘আমিই এই সিরিজে ম্যানেজার হিসেবে থাকছি। বোর্ড থেকে এটাই বলা হয়েছে এবং কোচও তাই বলেছে। ’

সুজন আরও যোগ করেন, ‘আমি বাংলাদেশ দলের হয়ে কাজ করতে গর্ব বোধ করি। যদি দলের সাথে আমার থাকাটা গুরুত্বপূর্ণ হয় তবে অবশ্যই থাকবো। যখন মনে হবে না তখন থাকবো না। যেকোন ভাবেই যদি আমি দলের হয়ে কাজ করতে পারি সেটা স্বল্প মেয়াদ কিংবা দীর্ঘ মেয়াদ কি না আমি জানি না। তবে বিসিবি যেটা ভাল মনে করবে সেটাই করবো। ’

উল্লেখ্য, ২০১৪ সালের ভারত সিরিজ থেকে বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন খালেদ মাহমুদ সুজন। তবে কখনওই তাকে স্থায়ীভাবে টাইগারদের ম্যানেজারের আসনে অসীন করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।