ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মার্শের জায়গায় মার্কাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
মার্শের জায়গায় মার্কাস ছবি: সংগৃহীত

কাঁধের ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজের বাকি দুটি টেস্টে অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার মিচেল মার্শ। তার জায়গায় দলে আসছেন আরেক অলরাউন্ডার মার্কাস স্টোইনিস।

ইনজুরির কারণে দেশে ফিরে যেতে হচ্ছে মার্শকে। তিনি পুনে ও বেঙ্গালুরুতে দুটি টেস্টেই খেলেছিলেন।

দুই টেস্টের চার ইনিংসে মার্শের ব্যাট থেকে আসে মাত্র ৪৮ রান। প্রথম টেস্টে বল করেননি তিনি। তবে দ্বিতীয় টেস্টে পাঁচ ওভার করেছেন।

আগামী ১৬ মার্চ থেকে রাঁচিতে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে জানানো হয়, মার্শের বদলি হিসেবে কাকে দলে টানা হবে সে ব্যাপারটি নিয়ে বেশ বেগ পেতে হয়েছে। দুই-তিন জন তারকা ক্রিকেটার বোর্ডের দৃষ্টিতে চলে আসে। মার্কাসও তাদের একজন। মইসেস হেনরিকও বোর্ডের আলোচনাতে ছিল। তরুণ তারকা জ্যাক উইলডারমুথ দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছে। তবে, বোর্ডের সিদ্ধান্তে মার্কাস তাদের থেকে এগিয়ে। সে অজিদের ‘এ’ দলে ভালো করেছে। বোলিংয়ের সে দারুণ কিছু করতে সক্ষম। তাই দলে তাকেই সুযোগ দেয়া হচ্ছে। ’ 

পুনেতে স্বাগতিক ভারতকে ৩৩৩ রানে হারিয়ে চার ম্যাচ টেস্ট সিরিজে লিড নিয়েছিল সফরকারী অস্ট্রেলিয়া। তবে, বেঙ্গালুরু টেস্টে অজিদের ৭৫ রানে হারায় ভারত। ফলে সিরিজে ১-১ এ সমতায় আছে দু’দল।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ০৯ মার্চ, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।