ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

টাইগারদের শততম টেস্ট ম্যাচে বিসিবি’র বিশেষ আয়োজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
টাইগারদের শততম টেস্ট ম্যাচে বিসিবি’র বিশেষ আয়োজন বাংলাদেশ দলের শততম টেস্ট ম্যাচে বিসিবি’র বিশেষ আয়োজন/ছবি: সংগৃহীত

কলম্বোর পি সারা ওভালে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের শততম টেস্ট ম্যাচ (১৫-১৯ মার্চ) খেলবে বাংলাদেশ দল। ঐতিহাসিক এই ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের জন্য বিশেষ স্যুভেনিরের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। টাইগারদের শততম টেস্ট উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নেয়া বিশেষ পদক্ষেপের কথা উল্লেখ করে তিনি।

 

‘শততম টেস্ট ম্যাচে বাংলাদেশ দলের খেলোয়াড়-কর্মকর্তারা পাবেন স্মারক ক্যাপ, ক্রেস্ট ও ব্লেজার। যাতে লেখা থাকবে ‘শততম টেস্ট’। এছাড়া শততম টেস্টকে ঘিরে থাকছে বিশেষ স্যুভেনির। ’

তবে দেশের মাটিতে খেলা হলে আয়োজনটা আরও বড় হতো বলে জানিয়েছেন আকরাম, ‘এর চেয়েও বেশি কিছু করার ইচ্ছা ছিল। যেহেতু দেশের বাইরে খেলা তাই বড় আয়োজন করা সম্ভব হচ্ছে না। ’

লঙ্কানদের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলতে এখন শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। গত ৭ মার্চ গল আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয় দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ৯ মার্চ, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।