ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সেরা প্রস্তুতি নিয়েই লঙ্কা অভিযানে যাচ্ছেন মাশরাফি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
সেরা প্রস্তুতি নিয়েই লঙ্কা অভিযানে যাচ্ছেন মাশরাফি সেরা প্রস্তুতি নিয়েই শ্রীলঙ্কা অভিযানে যাচ্ছেন মাশরাফি/ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

এ মাসের ২৫ তারিখ থেকে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামবে সফরকারী বাংলাদেশ। সিরিজটিকে সামনে রেখে ডান হাতের বৃদ্ধাঙ্গুলের ইনজুরি অনেকটাই কাটিয়ে উঠেছেন টাইগার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলপতি মাশরাফি বিন মর্তুজা। নিজেকে পুরোদমে ফিরে পেতে এ সপ্তাহ থেকে শুরু করেছেন বোলিং। সময় দিচ্ছেন রানিং ও জিমেও।

এবার ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচে তাকে দেখা যাবে। ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াডের সাথে মাশারাফি এই ম্যাচটি খেলবেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিসিবি’র একটি সূত্র জানিয়েছে, আত্মবিশ্বাস বাড়াতে ও নিজের সেরা প্রস্তুতির অংশ হিসেবেই ইমার্জিং কাপে অংশ নেয়া অনূর্ধ্ব-২৩ বাংলাদেশ দলের সাথে প্রস্তুতি ম্যাচটি খেলার আগ্রহ প্রকাশ করেছেন মাশরাফি নিজেই।

তবে, ম্যাচটি কবে কোথায় অনুষ্ঠিত হবে সে বিষয়টি এখনও নিশ্চিত হয়নি।

উল্লেখ্য, গত জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের ১৮তম ওভারে মাশরাফির দ্বিতীয় বলটি ড্রাইভ করেছিলেন কোরি অ্যান্ডারসন। ফলো থ্রুতে ডাইভ দিয়ে সেটি ঠেকানোর চেষ্টা করলে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে বলে আঘাত পান। ৬-৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হয়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘন্টা, ৯ মার্চ ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।