ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

পরের দুই টেস্টে অপরিবর্তিত ভারতীয় দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৭
পরের দুই টেস্টে অপরিবর্তিত ভারতীয় দল ছবি:সংগৃহীত

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচ সিরিজে প্রথম দুই টেস্ট শেষ। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্ট জিতে ঘুরে দাঁড়ায় ভারত। চার ম্যাচের সিরিজ এখন ১-১ এ সমতা। বাকি দুই টেস্টের জন্য বৃহস্পতিবারই দল ঘোষণা করলো ভারতীয় নির্বাচকরা। যেখানে হার্দিক পান্ডে বাদ পড়লেও নেওয়া হয়নি কাউকে।

পরবর্তি টেস্ট ১৬ মার্চ রাঁচিতে। ১৬ জনের দল থেকে চোটের জন্য বাদ পড়লেন হার্দিক ।

তাকে দলে রাখা হলেও পুরোপুরি চোটমুক্ত না হওয়ায় প্রথম দুই টেস্টে খেলতে পারেননি তিনি। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ চলার সময় মোহালিতে অনুশীলনে চোট পান তিনি। তিনি বাদ গেলেও দলে কাউকে নতুন করে নেওয়া হল না।  

রোহিত শর্মা ও মহম্মদ শামি টেস্ট দলে ফেরার স্বপ্ন দেখলেও তেমনটা হল না। ১৫ জনের দলই ঘোষণা করে দিল বিসিসিআই। ফলে দলে কোনো নতুন মুখ এলো না।

১৫ জনের ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), মুরলি বিজয়, লোকেশ রাহুল, অভিনব মুকুন্দ, চেতশ্বর পুজারা, অজিঙ্কে রাহানে, করুণ নায়ার, রবিচন্দ্রন অশ্বিন, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিন্দ্র জাডেজা, জয়ন্ত যাদব, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা, উমেশ যাদব, কুলদীপ যাদব।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ১০ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।