ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

দ্বিতীয় পর্ব শেষে চূড়ান্ত পর্বে ১৩৬ ছেলে ও ২২ মেয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
দ্বিতীয় পর্ব শেষে চূড়ান্ত পর্বে ১৩৬ ছেলে ও ২২ মেয়ে ছবি: সংগৃহীত

রবি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) যৌথ উদ্যোগে দেশব্যাপী চলা ‘খোঁজ: দি নাম্বার ওয়ান স্পিনার’ ক্যাম্পেইনের বিভাগীয় পর্ব শেষ হয়েছে। ক্যাম্পেইনের দ্বিতীয় পর্ব থেকে চূড়ান্ত পর্বে অংশগ্রহণের জন্য ১৩৬ জন ছেলে ও ২২ জন মেয়ে স্পিনার বাছাই করা হয়।

ঢাকা ও রাজশাহীতে অনুষ্ঠিত সর্বশেষ বিভাগীয় পর্ব থেকে যথাক্রমে ১৪ জন ছেলে ও ২ জন মেয়ে এবং ১৭ জন ছেলে ও ১ জন মেয়ে স্পিনার বাছাই হয়েছেন।

এর আগে চট্টগ্রাম থেকে ১৭ জন ছেলে ও ৩ জন মেয়ে, খুলনা থেকে ১২ জন ছেলে ও ৪ জন মেয়ে, সিলেট থেকে ১৯ জন ছেলে, বরিশাল থেকে ৬ জন ছেলে ও ১ জন মেয়ে, রংপুর থেকে ১২ জন ছেলে ও ৪ জন মেয়ে, ময়মনসিংহ থেকে ১১ জন ছেলে ও ২ জন মেয়ে, কুমিল্লা থেকে ১৬ জন ছেলে ও ১ জন মেয়ে এবং ফরিদপুর থেকে ১২ জন ছেলে ও ৪ জন মেয়ে স্পিনারকে বাছাই করা হয়।

২০ থেকে ২৭ মার্চ অনুষ্ঠিতব্য তৃতীয় পর্বটি হবে আবাসিক। পুরো পর্বটি জাতীয় ক্রিকেট একাডেমিতে অনুষ্ঠিত হবে। বিসিবি’র সেন্ট্রাল টেকনিক্যাল টিম ট্যালেন্ট বাছাইয়ের এই পর্বটি পরিচালনা করবেন। এতে সব ধরনের সাজ-সরঞ্জামের ব্যবস্থা করবে রবি।

দ্বিতীয় পর্ব থেকে বাছাইকৃত স্পিনারদের শারীরিক সামর্থ্য যাচাই এবং ভিডিও চিত্রের মাধ্যমে তাদের বোলিং পর্যবেকক্ষণ করা হবে। পর্বটি শেষে ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৫ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।